বাংলা সিরিয়াল

মা না বউ সেরার লড়াইতে কার হয়ে গলা ফাটাবে সৃজন? এইতো এবারেই তো আসবে বাবুর আসল মজা! ‘নিম ফুলের মধু’র নতুন প্রমো দেখে লাফিয়ে উঠলো দর্শক

শাশুড়ি বৌমা মানেই ফাটাফাটি। মুখোমুখি হলেই যেন কাক চিল বাড়িতে বসার উপায় নেই। অন্তত নিম ফুলের মধু(Nim Phuler Modhu) ধারাবাহিকে কৃষ্ণা এবং পর্নার সম্পর্কটা এইরকমই। কখনো গরম গরম কখনো ঠান্ডা লড়াই। এই চলছে শুরুর থেকে। তবে ধারাবাহিককে(Bengali Serial) নিয়ে সমালোচনা হলেও দর্শকদের বেশ পছন্দের এটি। কারণ অনেকেই বাস্তব জীবনের চিত্র খুজে পেয়েছে ধারাবাহিকের মধ্যে।

বিশেষ করে মেয়েরা এবং মেয়ের মায়েরা অধিকাংশ মিল খুঁজে পেয়েছে কৃষ্ণার মতো দজ্জাল শাশুড়ি বাস্তব চিত্র। যার মাঝে পড়ে অবস্থা সৃজনের অবস্থা স্যান্ডউইচ। না বউ না মা কাউকেই মেলাতে পারছেন না একসঙ্গে। তবে নিম ফুলের মধুর নতুন প্রোমো(New Promo) দেখে আরো বেশি উত্তেজিত হয়ে পড়েছেন দর্শক।

কারন সেখানে হচ্ছে এক জব্বর কম্পিটিশন। পাড়ার সেরা কে! মা নাকি বৌমা। আর এই প্রতিযোগিতায় দুই দলের লিডার হয়েছে কৃষ্ণা এবং পর্না। আর সৃজনের অবস্থা এখানেও উভয় সংকটে। যেকোনো একজনের হয়ে তো গলা ফাটানোর উপায় নেই। তাহলেই অন্যজনের মুখ ভার। কিন্তু কি করবে সৃজন? শেষ পর্যন্ত কার হয়ে গলা ফাটাবে মা নাকি বউ? এই প্রশ্ন ঘুরে ফিরে বেড়াচ্ছে সবার মনে।

কেউ কেউ তো বলছেন এবার এই ‘মায়ের বাবু’ আসল মজা বুঝবে। আবার তার মধ্যে কেউ আন্দাজ করছে হয়তো পর না ‘টিপিক্যাল ভালো বউ’ সাজতে গিয়ে নিজে হেরে যাবে। প্রসঙ্গত নিম ফুলের মধু ধারাবাহিকে পর্না এবং কৃষ্ণার সম্পর্কটা শুরু থেকেই অম্ল মধুর।

যার মধ্যে অম্লের পরিমাণটাই একটু বেশি। এদিক থেকে অন্য দিক হলেই বউকে কথা শোনাতে ছাড়ে না কৃষ্ণা। কারণ সে মনে করে তাদের মতো সৃজনশীল পরিবারে কর্নার মত আধুনিক পরিবার থেকে মেয়ে এসে তার ছেলেকে তার থেকে কেড়ে নেবে। অন্যদিকে পর্না নিজের মতো করে চেষ্টা করে যাচ্ছে শাশুড়ি এবং শ্বশুর বাড়ির মানুষের মন জুগিয়ে চলতে। এখন দেখার শেষ পর্যন্ত কতদিনে মন গলে কৃষ্ণার।

Back to top button