বাংলা সিরিয়াল

রিয়্যালিটি শো-এর মঞ্চেই বিয়ের আসর! কলকাতার জামাই হলেন কাশ্মীরি গায়ক, সুস্মিতার সঙ্গে আংটি বদল করলেন নিখিল

বাংলা টেলিভিশন জগতের গানের রিয়্যালিটি শোগুলোর মধ্যে অন্যতম ‘সুপার সিঙ্গার ৩’। স্টার জলসার পর্দায় এই শো সম্প্রচারিত হয়। এবার এই রিয়্যালিটি শো-এর মঞ্চেই ঘটে গেল এক অদ্ভুত ঘটনা। টেলিভিশন জগতে প্রথমবার কোন রিয়্যালিটি শো-এর মঞ্চে বসলো বিয়ের আসর। উল্লেখ্য সুপার সিঙ্গারের অন্যতম জনপ্রিয় প্রতিযোগী নিখিলের আশীর্বাদ হল তার দীর্ঘদিনের প্রেমিকার সাথে, এই শো-এর মঞ্চেই। সম্প্রতি চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে সেই ভিডিওই শেয়ার করা হয়েছে।

সুপার সিঙ্গারের এবছরের প্রতিযোগী নিখিল মাজোত্রা জম্মুর ছেলে। এবার এই কাশ্মীরি গায়ক নিজের বাঙালি প্রেমিকাকে বিয়ে করার জন্যই ঘর ছেড়ে এসে বাংলা শিখে যোগ দিয়েছেন বাংলা গানের রিয়্যালিটি শো’তে। নিখিল জম্মুর ছেলে হওয়ায়, আর পাঁচটা বাঙালি বাবা মায়ের মতোই সুস্মিতার বাবা-মাও চিন্তায় ছিলেন মেয়ের বিয়ে নিয়ে। তার এই চেষ্টা সার্থক হয়েছে। সুস্মিতার বাবা-মা তাকে মেনে নিয়েছেন মেয়ের স্বামী হিসেবে।

বাংলা টেলিভিশন জগতে এই প্রথমবার কোন রিয়্যালিটি শো-এর মঞ্চে সম্পন্ন হল কোন প্রতিযোগীর বিয়ের আশীর্বাদের অনুষ্ঠান। সুস্মিতা ও নিখিলের আশীর্বাদ হল এই মঞ্চেই। হল আংটি বদলও। সম্ভবত চলতি সপ্তাহেই টেলিভিশনের পর্দায় দেখা যাবে এই এপিসোড। ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে তার প্রমো দেখানো হয়েছে এবং শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা ইতিমধ্যেই ভাইরাল। এই রিয়্যালিটি শো-এর অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন এই এপিসোড দেখার আশায়। প্রতি শনি-রবি স্টার জলসার পর্দায় ঠিক রাত ৯.৩০-এ সম্প্রসারিত হয় ‘সুপার সিঙ্গার ৩’এর এপিসোডগুলি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button