বাংলা সিরিয়াল

বিশ্বজিৎ-আরাত্রিকাকে নিয়ে এবার জি বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘খেলনা বাড়ি’! সঙ্গে দর্শকদের জন্য রয়েছে দারুণ চমক, জানুন বিস্তারিত

এই মুহূর্তে দর্শকের মনোযোগ আকর্ষণ করার জন্য একের পর এক নতুন সিরিয়াল সম্প্রচারের কথা ঘোষণা করতে দেখা যাচ্ছে স্টার জলসা থেকে শুরু করে জি বাংলা কর্তৃপক্ষকে। এবার জানা গেল ‘খেলনা বাড়ি’ নামে আরও একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে জি বাংলার পর্দায়। জানা গিয়েছে ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেতা বিশ্বজিৎ ঘোষকে দেখতে পাওয়া যাবে এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায়। অপরদিকে তার বিপরীতে অভিনয় করবেন সান বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অগ্নিশিখা’ সিরিয়ালের নায়িকা আরাত্রিকা মাইতিকে।

এদিন এই ধারাবাহিকের প্রোমো সামনে আসবেই আগ্রহ প্রকাশ করতে দেখা গিয়েছে দর্শকদের। প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী ধারাবাহিকের নায়ক একজন বড়লোক পরিবারের সন্তান যে জমি অধিগ্রহণ করার কাজ শুরু করেছে। অপরদিকে ধারাবাহিকের নায়িকা দোকানে খেলনা বিক্রি করে এবং এই জমি অধিগ্রহণের চূড়ান্ত বিরোধী সে।

প্রোমো দেখে দর্শকরা বেশ বুঝতে পেরেছেন হয়তো বিরোধিতা দিয়ে শুরু হলেও একে অপরের প্রেমে পড়বে এই ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র। তবে এদিন কমেন্টের মাধ্যমে অনেকেই অন্যরকম গল্প দেখতে চেয়ে দাবি করেছেন ধারাবাহিকের নির্মাতাদের কাছে। নিজেদের মতামত জানাতে গিয়ে তাঁরা জানিয়েছেন চিরাচরিত একই রকম গল্প দেখতে চাননা তারা। তবে নতুন এই জুটিকে কিন্তু ইতিমধ্যেই বেশ পছন্দ করে ফেলেছেন দর্শকরা।

Back to top button