বাংলা সিরিয়াল

প্রবল ঠাণ্ডায় সারাদিন বুক জলে দাঁড়িয়ে শ্যুটিং করতেন শাঁওলি-খেয়ালি! চিন্তিত হয়ে পড়েছিলেন ধারাবাহিকের কর্মকর্তারাও

খুব শীঘ্রই স্টার জলসার পর্দায় শুরু হতে চলেছে ‘আলতা ফড়িং’। ইঁটভাটার শ্রমিকের মেয়ের স্বপ্নের গল্প বলবে এই ধারাবাহিক। জিমনাস্টিক তার স্বপ্ন। ইঁটভাটা থেকে আয় হওয়া যৎসামান্য টাকা দিয়েই চলে তাদের অভাবের সংসার। কিন্তু তার মাঝেই ঘটে বিপর্যয়। মায়ের সাথে বিচ্ছেদ ঘটে তার। আর এর মাঝেই তার জীবনে আসে অভ্রদীপ। এরপর কোন দিকে ঘুরবে গল্পের মোড়? তা জানার জন্য আরেকটু অপেক্ষা করতে হবে দর্শকদের। আগামী ১০’ই জানুয়ারি থেকে স্টার জলসার পর্দায় ‘খড়কুটো’ ধারাবাহিকের স্লটে সন্ধ্যা ৭.৩০ মিনিট থেকে শুরু হতে চলেছে এই ধারাবাহিক। অপেক্ষায় রয়েছেন ধারাবাহিক অনুরাগীরাও।

এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন খেয়ালী মন্ডল। তার বিপরীতে অভিনয় করবেন ছোটপর্দার পরিচিত মুখ অর্ণব বন্দ্যোপাধ্যায়। খেয়ালীর মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শাঁওলি চট্টোপাধ্যায়কে। ধারাবাহিকের শুটিং করার জন্য শুরুর বেশ কয়েকদিন বুক জলে দাঁড়িয়ে অভিনয় চালিয়ে যেতে হয়েছে খেয়ালী ও শাঁওলিকে, যার দরুন ধারাবাহিকের পরিচালক এবং অন্যান্য কর্মকর্তারা তাদের শরীর স্বাস্থ্য নিয়ে বেশ চিন্তিত হয়ে পড়েছিলেন। তবে পরিচালকের তরফ থেকে জানানো হয়েছে, সারাদিন সকাল থেকে রাত ১০ টা পর্যন্ত বুক জলেই শুটিং করতে হতো তাদের। তবে শুটিং শেষে কখনোই তাদের মুখে কষ্টের ছাপটুকুও দেখেননি পরিচালক। এদিন সাংবাদিক বৈঠকে এমন কথাই জানালেন ধারাবাহিকের অন্যতম মাথা সুশান্ত দাস।

এদিন সাংবাদিক সম্মেলনে, শাঁওলি চট্টোপাধ্যায় জানান এই ধারাবাহিকে অভিনয় করে তার অভিজ্ঞতা দারুন। এমনকি অনেকে নাকি জানিয়েছেন খেয়ালীর সাথে তার মুখের মিল রয়েছে অনেক। সব মিলিয়ে এই ধারাবাহিকে অভিনয় করতে পেরে তিনি খুশি, তা তার কথা থেকেই স্পষ্ট হয়েছে।

অন্যদিকে ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করা অর্ণব বন্দ্যোপাধ্যায়কে যখন জিজ্ঞাসা করা হয় তার সাথে পর্দার অভ্রদীপের ঠিক কতটা মিল রয়েছে তার উত্তরে তিনি জানান, অর্ণবের সাথে পর্দার অভ্রদীপের মিল রয়েছে অনেকটাই। তবে তিনি জানান পর্দার অভ্রদীপের মত তিনিও না বলতে পারেন না।

Back to top button