বাংলা সিরিয়াল

‘এবার টিআরপি ১০ হতে বাধ্য’? সূর্যের জন্মদিনে দুই মেয়েকে নিজের হাতে কেক খাওয়ানোর প্রমো দেখে আনন্দে লাফাচ্ছে দর্শক, তাহলে কি এবার এই মিল হবে সূর্য দীপার! মুখিয়ে রয়েছেন দর্শকরাও

আবার নতুন চমক নিয়ে হাজির অনুরাগের ছোঁয়া(Anurager Choya) ধারাবাহিক। যত দিন যাচ্ছে স্টার জলসার(Star Jalsha) এই ধারাবাহিক যেন একের পর এক টুইস্ট আনছে প্রত্যেকটা এপিসোডে। যে কারণে দর্শকরা টিভি ছেড়ে উঠতে পারছে না।

সূর্য দীপার পাশাপাশি সোনা এবং রুপার টরটরে কথা মন কেড়ে নিয়েছে দর্শকদের। তাই টিয়ার পিক তারিকাতে বছরের শুরু থেকেই এক নম্বরে নিজেদের জায়গাটা পাকা করে রেখেছে এই ধারাবাহিক।

তার মাঝেই সামনে এলো ধারাবাহিকের নতুন প্রমো(New Promo)। আগামী ৩০ এবং ৩১ শে জানুয়ারি সোম এবং মঙ্গলবার ধারাবাহিকের এক ঘণ্টার মহা পর্ব হতে চলেছে। আর সেই পর্বে জোর চমক ঘটতে চলেছে তার আভাস আগেই দিয়ে দিল অনুরাগের ছোঁয়ার নতুন প্রমো।

সূর্য এবং দীপার কবে মিল হবে এই প্রশ্ন জেরবার করেছে দর্শকদের মনে। তাদের দেখা হলেও ভুল বোঝাবুঝি এখনো কাটেনি। অন্যদিকে সোনা এবং রুপার সঙ্গে তাদের বাবা-মায়ের ভাব বেশ জমে উঠেছে। দীপা তার দুই মেয়ের পরিচয় জানলেও সূর্য এখনো জানেনা সোনার মত রুপা আসলে তারই আরেক মেয়ে।

ধারাবাহিকের নতুন প্রমোতে দেখা যাচ্ছে সূর্যের জন্মদিনে রুপা এবং সোনাকে কেক খাওয়াচ্ছে সূর্য। সবাই আনন্দে হাততালি দিচ্ছে আর দরজার বাইরে দাঁড়িয়ে দীপা তার ডাক্তারবাবুর শুভকামনা করছে। কিন্তু রুপা তার মাকে দেখতে পেয়ে ছুটে যায় তার কাছে। পেছনে পেছনে যায় সোনা। টেনে নিয়ে আসে দীপাকে ঘরের ভেতর। আর তখনই সূর্যের মুখোমুখি হয়। সূর্য জানতে পারে রুপার মা এবং সোনার ফুল মা আসলে তার দীপা। সেখানেই শেষ হয়েছে ধারাবাহিকের ঝলক।

এই প্রমো টিভির পর্দায় দেখার পর থেকেই দর্শকরা আনন্দে লাফাচ্ছেন। এ বাড়ি সব সমস্যার সমাধান হতে চলেছে বলে ধরে নিয়েছেন অনেকে। অবশেষে সূর্য জানতে পারলে তার আরেক মেয়ের পরিচয়। কেউ কেউ মনে করছেন ধারাবাহিকের টিআরপি ১০ ছাড়াবে। এখন দেখার মহাপর্বে আর ঠিক কি কি ঝলক অপেক্ষা করছে ধারাবাহিক প্রেমীদের জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button

Ad Blocker Detected!

Refresh