বাংলা সিরিয়াল

ষ্টার জলসার সিরিয়ালে আবার বিয়ের মণ্ডপে ‘কনে’ কে না বিয়ে করে অন্য মেয়ে কে বিয়ে করে নিলো ‘বর’, শ্বশুরবাড়ির ‘অসুর’রা জব্দ হবে এবার! ‘আয় তবে সহচরী’র নতুন প্রোমো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় সম্প্রচার শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘আয় তবে সহচরী’। তবে অন্যরকম গল্প নিয়ে ধারাবাহিকটি শুরু হলেও টিআরপি তালিকাতে এখনো পর্যন্ত ভালো ফলাফল করতে পারেনি কনীনিকা বন্দ্যোপাধ্যায় অভিনীত এই ধারাবাহিকটি। তবে এবার ধারাবাহিকের নতুন প্রোমো বেশ ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়।

যা দেখে অনুগামীরা মনে করছেন টিআরপি তালিকার প্রথম দশে এবার বোধহয় স্থান হবে এই ধারাবাহিকটির। প্রসঙ্গত এই ধারাবাহিকের মাধ্যমে চিরাচরিত শাশুড়ি বৌমার দ্বন্দ্ব নয় বরং অসম বয়সী শাশুড়ি বৌমার মধ্যে বন্ধুত্বকেই তুলে ধরা হয়েছে ।

ধারাবাহিকের নতুন প্রোমোতে এদিন দেখা গিয়েছে সহচরী কলেজে যায় জানতে পেরে তার ছেলের বিয়ে ভাঙতে বসেছিল। তবে ছাদনাতলায় এরপরে হাজির হয়ে যায় সহচরীর কলেজের বান্ধবী বরফি। এবং শ্বশুর বাড়িতে হাজির হয়ে শ্বশুরবাড়ির লোকেদের জব্দ করতে সহচরীর ছেলে দীপুকে বিয়ে করার সিদ্ধান্ত নেয় বরফি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

বলাই বাহুল্য তার এই সিদ্ধান্ত মেনে নিতে পারেনি সহচরীর শ্বশুরবাড়ির ‘অসুররা’। ফলে তারা পুলিশে খবর দিলেও বরফির ব্যক্তিত্বের সামনে ভয় পেয়ে যায় পুলিশও। বলাই বাহুল্য নতুন এই প্রোমো দেখে যারপরনাই উচ্ছ্বসিত এই ধারাবাহিকের দর্শকরা। কারণ তারা মনে করছেন এই ছকভাঙা গল্পের মাধ্যমেই হয়তো এবার প্রাপ্য জনপ্রিয়তা পাবে ধারাবাহিকটি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button