বাংলা সিরিয়াল

পাঁচ বছরের পরিশ্রম সার্থক! নয়া পালক যোগ জুন আন্টির মুকুটে, অভিনেত্রীর পাশাপাশি ডক্টরেট উপাধিরও পালক এখন তার মাথায়

এবার জুন আন্টির মুকুটে যুক্ত হলো ডক্টরেট উপাধির পালক। জুন আন্টি অর্থাৎ উষসী চক্রবর্তী। সম্প্রতি স্টার জলসায় সম্প্রচারিত ধারাবাহিক শ্রীময়ীতে তিনি জুন আন্টির ভূমিকায় অভিনয় করছেন। সেখানে তার খল নায়িকার ভূমিকায় অভিনয় দর্শকদের মনে বিশেষ প্রভাব ফেলেছে। অন স্ক্রিনে দর্শক জুন আন্টিকে সহ্য করতে না পারলেও অফস্ক্রিনে বেশ অনুরাগী রয়েছে তার।

ডাক্তারের সার্টিফিকেট পাওয়ার মুহূর্ত তার সামাজিক মাধ্যমের একাউন্টে শেয়ার করে নিয়েছেন। সেখানে দেখা যাচ্ছে রয়েছে সার্টিফিকেট এর সঙ্গে বেশ কয়েকটি ছবি এবং রয়েছে সার্টিফিকেট নিতে যাওয়ার মুহূর্ত থেকে শুরু করে হাতের সার্টিফিকেট পাওয়া পর্যন্ত একটি ছোট্ট ভিডিও। বেশ খুশি অভিনেত্রী।

এই সমস্ত কিছু সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তিনি লিখেছেন, “এটা এমন একটা দিন যেই দিনে একজন অভিনেত্রী ডক্টরেট উপাধি পাচ্ছে। শেষ অবধি আমি আমার ডক্টরাল ডিগ্রি পেলাম। কিন্তু সবচেয়ে আশ্চর্যজনক ঘটনা হলো আমি আমার বাবার প্রথম মৃত্যুবার্ষিকীতে এই সার্টিফিকেট পেলাম।

কিন্তু যেহেতু আমরা দৈবযোগ ইত্যাদিতে বিশ্বাস করিনা তাই আমরা এটাকে জাদুবাস্তবতা হিসাবেই ধরে নিচ্ছি। আমার বাবা কি আমাকে পিএইচডি করার জন্য উত্সাহ জুগিয়ে ছিলেন। আমার বাবা আমাকে থিসিস জমা দেয়ার জন্য তারা দিয়েছিলেন কিন্তু আমি তখনও বুঝতে পারিনি তার নিজেরই চলে যাওয়ার বড্ড তারা রয়েছে।”

গত বছর এ অভিনেত্রীর বাবা ৬ ই আগস্ট করোনার কবলে প্রাণ হারান। বাবা শ্যামল চক্রবর্তী ছিলেন রাজনৈতিক মহলে বেশ খ্যাতনামা ব্যক্তি। এই ডক্টরাল ডিগ্রির জন্য অভিনেত্রী তার গাইড অধ্যাপিকা ঐশিকা চক্রবর্তীকে বিশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন। অভিনেত্রী কথায়,”এবার আমায় আমরা ডক্টর বলতে পারবেন। তবে আমায় উষসী বলে ডাকলেই খুশি হব। আমি একজন অভিনেত্রী, পারফর্মারও বিনোদনদাতা। সেটাই আমার প্রাথমিক পরিচয় হওয়া উচিত।”

Back to top button