বাংলা সিরিয়াল

‘চৈত্র মাসে একের পর এক বিয়ে হচ্ছে ‘গোধূলি আলাপ’ থেকে শুরু করে ‘গৌরী এলো’ সিরিয়ালে! ‘চৈত্র মাসে হিন্দু বিয়ে হয় নাকি’, পাল্টা প্রশ্ন দর্শকদের

একদিকে বাংলা ধারাবাহিকগুলির দর্শক সংখ্যা যেমন কম নয়, তেমনি বাংলা ধারাবাহিকের সমালোচনা করার মানুষের সংখ্যাও কিন্তু নেহাত অল্প নয়। যে কারনে মাঝে মধ্যেই গল্প থেকে শুরু করে অভিনয়কে নির্দেশ করে বাংলা ধারাবাহিকগুলির দিকে কটাক্ষ ছুঁড়ে দেন নেটিজেনদের একটি বড় অংশ। এবার আরো একবার বাংলা ধারাবাহিকের কার্যকলাপকে কেন্দ্র করে হাসির রোল উঠল সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত এই মুহূর্তে ‘অনুরাগের ছোঁয়া’, ‘গোধূলি আলাপ’ থেকে শুরু করে ‘গাঁটছড়া’র মত ধারাবাহিকে, ধারাবাহিকের চরিত্রদের বিয়ে দেখানো হচ্ছে। কিন্তু এদিন সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের একটি বড় অংশ জানিয়েছেন এখন চৈত্র মাস এবং চৈত্র মাসে বাঙালি হিন্দুদের কখনোই বিয়ে সম্ভব নয়। কারণ বিয়ে হওয়ার ক্ষেত্রে এই মাসটি অগ্রহণযোগ্য বলে মনে করা হয়। তাই কি করে সমস্ত ধারাবাহিকের গল্পে চৈত্র মাসে হিন্দু বিবাহ তুলে আনা হচ্ছে সে প্রশ্ন করতে দেখা গিয়েছে নেটিজেনদের।

তবে এই ব্যাপারে কোন একটি নির্দিষ্ট ধারাবাহিকের চ্যানেল নয় বরং নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হয়েছে জি বাংলা, স্টার জলসা উভয় চ্যানেলকেই। তবে এদিন পাল্টা আসরে নামতে দেখা গিয়েছে ধারাবাহিকের অনুগামীদের এবং তারা জানিয়েছেন চৈত্র মাসে বাঙালি বিয়ে যেমন হয় না, তেমনই হয়তো ধারাবাহিকে যে সময় সে দেখানো হচ্ছে তা চৈত্র মাস নয়, বলাই বাহুল্য সব মিলিয়ে জোর দ্বন্দ্ব শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button