বাংলা সিরিয়াল

‘আপনার নতুন স্বামী’? রান্নাঘরের সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় সঙ্গে টলিউডের জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরার ছবি দেখে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শুরু নেটিজেনদের

বর্তমানে বাংলা ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় সেলিব্রেটি হলেন সুদীপা চট্টোপাধ্যায়। জি বাংলার অন্যতম জনপ্রিয় শো রান্নাঘরের সঞ্চালিকা তি।নি সেখান থেকেই তার পরিচয় সারা বাংলায় ছড়িয়ে পড়েছে। বর্তমানে রান্নাঘর যেন তাকে ছাড়া একেবারেই অসম্পূর্ণ। কিন্তু সম্প্রতি এই সেলিব্রিটি কটাক্ষের শিকার হলেন নেটিজেনদের। ঘটনাটি ঘটেছে চলতি সপ্তাহের রবিবার। কটাক্ষ শুরু হয়েছে অভিনেতা অঙ্কুশ হাজরা সঙ্গে একটি ছবি পোস্ট করা নিয়ে। ক্যাপশনে সুদীপা লিখেছিলেন ‘আরও এক মায়ের সন্তান, আমার ভাই’। সেখান থেকে সমালোচনার সূত্রপাত। বিভিন্ন নেটিজেন বিভিন্ন ধরনের কমেন্ট করে ভরিয়ে দিয়েছে তার কমেন্ট বক্স।

এভাবে পরপর কটাক্ষের শিকার হয়ে সুদীপা কড়া জবাব দিয়েছেন তিনি বলেছেন ‘ আমি জানতাম না, বাংলা ভাষা আজকাল এত কঠিন হয়ে গিয়েছে! অবশ্য কারওর কারওর কাছে। তাঁরা সহজ-সরল বাংলা ভাষা বা সামান্য ইংরেজিও বোঝেন না। বেশ খারাপ সময়ের মধ্যে দিয়ে যে যাচ্ছি, বোঝাই যাচ্ছে।’ তার সোনার এবং রুপোর গয়না বাদে বাকি সমস্ত গয়নায় এলার্জি আছে সেই কথা ও নিজের মুখেই জানিয়েছেন তিনি। অন্যদিকে আবার অশিক্ষা শব্দটি ঘিরে সুদীপা চট্টোপাধ্যায় কে নিয়ে আরেক ধরনের বিক্ষোভের ঝড় তৈরি হয়েছে।

তবে হঠাৎ অঙ্কুশ হাজরার সঙ্গে ছবি কেন পোস্ট করলেন সুদীপা সেই প্রশ্নের উত্তরে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন যে জি বাংলার একটি বিশেষ অনুষ্ঠানের প্রচারে অংশ নিয়েছিলেন দুজনে একসাথে। এছাড়াও সেই প্রচারে রয়েছেন অপরাজিতা আঢ্য। তাছাড়া অঙ্কুশ-ঐন্দ্রিলা বিক্রম তিনজনেই সুদীপা চট্টোপাধ্যায়ের বাড়ির দুর্গা পুজোতে উপস্থিত থাকেন যার কারণে তাদের সঙ্গে ভালো সম্পর্ক রয়েছে সুদীপার। সুদীপা জানিয়েছেন যে “ওরা আমার ছোট ছোট ভাই বোনের মতো, ওদের মায়েদের আমি কাকিমা বলে সম্বোধন করি, সেখানেও তো মা শব্দটি রয়েছে, তাই জন্যই আমি ওই ক্যাপশন টি লিখেছিলাম ছবিতে। লোকজনের এত নিচু চিন্তাভাবনা হয়ে গিয়েছে জানলেই খারাপ লাগে আমার ছোট্ট শিশুটিও জানে ব্রাদার এর অর্থ কি, মানুষের কি ব্রাদার অর্থটা ভুলে গিয়েছে এই কয়েক বছরে। ভাবতে খারাপ লাগে মানুষের এতটা নিম্ন চিন্তাভাবনা”

এছাড়াও তার অশিক্ষা কথাটি ঘিরে যে সমালোচনা তৈরি হয়েছে সেখানেও তিনি জানিয়েছেন “মানুষ যদি ভাই অর্থটাকে স্বামী তে পরিণত করে তাহলে আমিও অশিক্ষা শব্দটি বলে কোনো রকম কোনো ভুল করিনি। অতিমারি মানুষকে অনেক বিপদের মুখে ঠেলে দিয়েছে অনেকের কাজ চলে গিয়েছে তাই বলে মানুষের ভাবনা চিন্তা মানসিকতাও যে এতটা নিচে নেমে গিয়েছে তা ভাবতে পারিনি।”

Back to top button