বাংলা সিরিয়াল

রোহিত সেনের মৃত্যুতে শোকাহত নেটিজেনরা, শ্রীময়ী ভক্তদের জন্য রইল শ্রাদ্ধানুষ্ঠানের নিমন্ত্রণ পত্র, গালা নাইট পার্টির ডাক এক নেটিজেনের

শেষের পথে শ্রীময়ী ধারাবাহিক। ইতিমধ্যেই ধারাবাহিকে মৃত্যু ঘটেছে রোহিত সেনের। নেটিজেনদের মধ্যে রোহিত সেন এর মৃত্যুর চর্চার এখন তুঙ্গে। সেনের মৃত্যু কেউই মেনে নিতে পারছেন না কয়েকদিন ধরেই রোহিত সেনের মৃত্যু ভিডিও ঘুরে বেড়াচ্ছিল সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই শ্রীময়ী ধারাবাহিক রহিত সেন এর শ্রাদ্ধানুষ্ঠান শুরু হয়ে গিয়েছে।

মজার ছলেই রোহিত সেনের মৃত্যুর আমন্ত্রণপত্র জানানো হয়েছে একটি ফ্যান পেজ থেকে। পত্রটি শেয়ার করেছেন নীলাভ নামের একজন নেটিজেন। আমন্ত্রণ পত্র কি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তিনি লিখেছেন রোহিত আঙ্কেলের শ্রাদ্ধানুষ্ঠানের নিমন্ত্রণ পত্র। পত্র দ্বারা ত্রুটি মার্জনীয়।”

নিমন্ত্রণ পত্রের বয়ানে তিনি লিখেছেন, সবিনয় নিবেদন, মহাশয়/মহাশয়া, আমাদের পরম প্রিয় আঙ্কেল, রোহিত আঙ্কেল এই সপ্তাহের তিন-চারদিন যাবৎ সন্ধ্যা ৭.৩০ টায় পরলোক গমন করতে করতে পরলোকে পৌঁছে গেছেন। তাঁহার আত্মার শান্তি কামনায় এবং যারা এই মরসুমে একটাও বিয়েবাড়ির নেমন্তন্ন পাননি তাদের দুধের স্বাদ ঘোলে মেটানোর উদ্দেশ্যে আমরা ব্রতী হয়েছি। আমন্ত্রণপত্রে উল্লেখ করা হয়েছে, এতদুপলক্ষ্যে আগামী ৩১শে ডিসেম্বর রাতে আনন্দ নিকেতনে একটা গালা নাইট পার্টির আয়োজন করা হয়েছে (যেহেতু রোহিত আঙ্কেল আমাদের মজায় থাকতে বলে গেছেন)। দয়া করে মিষ্টির প্যাকেট আনবেন না, পারলে কিছু স্ন্যাক্স নিয়ে আসবেন”! এই আমন্ত্রণপত্র দেখে নেটিজেনরা তো হেসে কুটোপাটি খেয়েছে।

চলতি সপ্তাহের শেষ হতে চলেছে জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী। আগামী উনিশে ডিসেম্বর শ্রীময়ীর শেষ পর্ব দেখানো হবে। কোন জায়গায় দেখা যাবে নতুন ধারাবাহিক গাঁটছড়া। যার প্রমো ভিডিও ইতিমধ্যেই আমরা দেখে নিয়েছি।

Back to top button