বাংলা সিরিয়াল

‘ঠাকুর ভেবে লিও-নার্দো-দ্য ভিঞ্চির মোনালিসাকে ধূপ দেখালো গৌরী’! ‘গৌরী এলো’র নতুন পর্ব দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গৌরী এলো’। এই ধারাবাহিকে নির্মাতারা আগেই জানিয়েছিলেন একটু অন্যরকম গল্প দেখানোর জন্য নাস্তিকতা এবং অন্ধ বিশ্বাসের বাইরে গিয়ে বিজ্ঞান এবং ভক্তির সমন্বয়ে এই ধারাবাহিক গড়ে তুলতে চেয়েছিলেন তারা। তবে এবার সোশ্যাল মিডিয়ায় দর্শকদের হাসির খোরাক হতে হলো জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিকটিকে।

প্রসঙ্গত এ দিন এক জনৈক দর্শক সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন ‘গৌরী এলো’র একটি নতুন পর্বের এক ঝলক। সেখানে দেখা গিয়েছে নতুন বউ হয়ে শ্বশুরবাড়ি এসে পূর্বপুরুষের ছবি ভেবে একটি ছবিতে ধূপ দেখাচ্ছে ধারাবাহিকের নায়িকা গৌরী। তবে দর্শকদের এরপর চোখে পড়ে যে সেই ছবিটি আসলে লিওনার্দো দা ভিঞ্চির আঁকা মোনালিসা। বলাই বাহুল্য মোনালিসার ছবিতে মালা দেওয়া দেখে হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়।

নেটিজেনদের একটি বড় অংশ জানিয়েছেন ধারাবাহিকের নির্মাতাদের উচিত রিসার্চ করে তবেই শুটিং করতে নামা। তবে এই ধারাবাহিকের অনুগামীরা জানিয়েছেন নিতান্ত মজার ছলেই তৈরি করা হয়েছিল এই দৃশ্যটি। বলাই বাহুল্য নেটিজেনদের মধ্যে যতই দ্বন্দ্ব থাক না কেন, দুই দলই কিন্তু স্বীকার করে নিয়েছেন যে দৃশ্যটি বেশ হাস্যকর। সব মিলিয়ে এই মুহূর্তে তুমুল ভাইরাল ‘গৌরী এলো’র নতুন পর্ব।

Back to top button