বাংলা সিরিয়াল

‘কমরেডের মেয়েকে এই পোশাকে আশা করিনি’! অভিনেত্রী উষসী চক্রবর্তীর বাবা প্রয়াত কমরেড শ্যামল চক্রবর্তী কে টেনে এনে উষশীর ছবিতে নোংরা মন্তব্য করলে নেটিজেনরা, তীব্র নিন্দার মুখে পড়লেন সকলের প্রিয় জুন আন্টি

মাসখানেক হলো স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী শেষ হয়েছে। কিন্তু ধারাবাহিক শেষ হওয়ার পরেও শ্রীময়ী জুন আন্টি সহ আরো অন্যান্য চরিত্রকে দর্শক এখনো ভুলতে পারেননি। সেরকমই জুন আন্টির ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী উষসী চক্রবর্তী। তাঁর অনবদ্য অভিনয় দর্শকের মনে বেশ ভালো জায়গা তৈরি করে নিয়েছিল। বর্তমানে তিনি ঊষসী চক্রবর্তী কম জুন আন্টির নামেই সকলের কাছে বেশি পরিচিত। একদিকে যেমন নিজের দাপুটে অভিনয়ের জন্য দর্শকের থেকে প্রশংসা কুড়িয়েছেন আবার অন্য দিকে একদল নেটিজেন কটাক্ষ করতেও ছাড়েনি তাকে।

সম্প্রতি নিজের জন্ম বার্ষিকী পালন করতে গোয়ার সমুদ্র সৈকতে উড়ে গিয়েছিলেন উষসী চক্রবর্তী। সেখানে কেক কেটে নিজের জন্ম দিবস পালন করলেন তিনি। আর সেই গোয়ার বিচে বিকিনি পড়ে হাতে সিগারেট নিয়ে ছবি পোস্ট করতে শুরু হয়ে যায় কটাক্ষ। অভিনেত্রী বাবা প্রয়াত শ্যামল চক্রবর্তী ছিলেন একজন কমরেড নেতা। তাকে টেনে এনে উষশীর ছবিতে করা হয় নানান রকম নোংরা মন্তব্য এবং কটাক্ষ।

সম্প্রতি উষসী চক্রবর্তী নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে তাকে গোয়ার বিচে একটি পাথরের ওপর বিকিনি পড়ে হাতে সিগারেট নিয়ে দেখা গিয়েছে। তবে সেই সিগারেটে কোন আগুন ধরানো ছিল না। আর এই ছবিটি পোস্ট করে উষসী ক্যাপশনে লিখেছেন “ধূমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর, তবে সিগারেট হাতে নেওয়া একেবারেই নয়।”

উষসীর এই ছবিতে অসংখ্য মানুষ কমেন্ট করেছেন যে ‘কিন্তু কমরেড শ্যামল চক্রবর্তীর মেয়ের কাছে এই পোশাকে ছবি তোলা আশা করিনি।’ শরীরের নিম্নাংশ আরেকটু ঢেকে রাখা উচিত ছিল।” অনেকে আবার লিখলেন, ”মনে রাখবেন আপনার আলাদা একটা পরিচিতি আছে। এই পোশাক না পরেও জন্মদিন পালন করা যেত।” যদি এই সমস্ত নোংরা নিচু মানসিকতার কমেন্টে পাত্তা দেন না উষসী। তিনি নিজের জায়গায় সঠিক তিনি মনে করেন তিনি কোন অন্যায় কাজ করেনি তাই কখনোই কাউকে জবাবদিহি করতে বাধ্য নন তিনি। কিংবা কারো পরামর্শ নিজের জীবন চালানোর মেয়ে তিনি নন।

বর্তমান সমাজ যে এতটা নিচু মানসিকতার মানুষ রয়েছেন তিনি জানতেন। তবে এই সমস্ত খারাপের মধ্যেও কিছু ভালো নেটিজেন রয়েছে যারা সব সময় ভালো দিকটাই তুলে ধরার চেষ্টা করে মানুষের। তাই এই সমস্ত খারাপ নিচু মানসিকতার মন্তব্যে উষসী জীবনে কোন প্রভাব পড়ে না।

Back to top button