বাংলা সিরিয়াল

‘বারবার শাশুড়ি লাবণ্যের হাতে চড় খাচ্ছে দীপা’! ‘এতো রীতিমতো বধূ নির্যাতন’, ‘অনুরাগের ছোঁয়া’র নতুন পর্ব দেখে ক্ষোভপ্রকাশ অনুগামীদের

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। সম্প্রচার শুরু হওয়ার অতি অল্পদিনের মধ্যেই অন্যরকম গল্পের কারণে নিজের স্থান দর্শকদের মনে বানিয়ে নিতে সক্ষম হয়েছিল ধারাবাহিকটি। একজন শ্যামবর্ণা মেয়ের সমাজের সঙ্গে সংগ্রামের গল্প ধারাবাহিক এর মাধ্যমে উঠে আসতে দেখতে পেয়েছিলেন দর্শকরা।

তবে এই মুহূর্তে ধারাবাহিকের গল্প চিরাচরিত কুটকাচালি এবং ষড়যন্ত্রের পাশাপাশি রীতিমতো বধূনির্যাতনকে সমর্থন করছে বলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এবার অভিযোগ করতে দেখা গেল অনুগামীদের। প্রসঙ্গত ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্ব সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একটি বড় অংশ জানিয়েছেন যেভাবে ধারাবাহিকের নায়িকা দীপাকে ক্রমাগত তার শাশুড়ির হাতে মার খেতে দেখতে পাচ্ছেন তারা, তা থেকে প্রমাণ হয়ে গিয়েছে নায়িকার ঘুরে দাঁড়ানোর গল্প নয় বরং বধূ নির্যাতন এবং শারীরিক অত্যাচারের গল্পই সম্প্রচার করছেন এই ধারাবাহিকের নির্মাতারা।

প্রসঙ্গত এই ধারাবাহিকের সম্প্রচার শুরু হওয়ার আগে ধারাবাহিকের নির্মাতারা জানিয়েছেন নায়িকার সংগ্রামের কাহিনী তারা দেখাবেন। তবে এদিন আবারো ধারাবাহিকের নায়িকা দীপাকে মার খেতে দেখে তুমুল ক্ষোভ প্রকাশ করেছেন এই ধারাবাহিকের অনুগামীরা। পাশাপাশি এরকম চলতে থাকলে ধারাবাহিকটি দেখা তারা বন্ধ করে দেবেন এমন হুমকিও দিতে দেখা গিয়েছে তাদের। এই মুহূর্তে তারা চাইছেন পাল্টা প্রতিবাদ করতে শেখা দরকার এই ধারাবাহিকের নায়িকা দীপার।

Back to top button