বাংলা সিরিয়াল

‘এতো পুরো কৃষ্ণকলির নকল’! একই রকম ‘কালো মেয়ে’র গল্প দেখে বিরক্ত ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের দর্শকরা

সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র সম্প্রচার। এখানে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে ‘দেশের মাটি’ খ্যাত টলিউড অভিনেতা দেবজ্যোতি দত্তকে। তবে এই ধারাবাহিকের নতুন প্রোমো সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হওয়ার পরেই নেটিজেনদের একটি বড় অংশ জানিয়েছেন জি বাংলার ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের সঙ্গে অনেকাংশে মিল রয়েছে এই ধারাবাহিকের গল্পের। ইতিমধ্যেই যা নিয়ে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে নেটদুনিয়ায়।

প্রসঙ্গত এই ধারাবাহিকের গল্প অনুযায়ী দেখতে পাওয়া গিয়েছে ধারাবাহিকের নায়ক সূর্য পেশায় ডাক্তার, যে রূপের থেকে গুনকেই বেশি প্রাধান্য দিয়ে থাকে। কিন্তু তার মা কালো মেয়েদের পছন্দ করেন না। যে কারণে নিজের নাতনিকেও সহ্য করতে পারেন না তিনি। তাই ছেলের বউ হিসেবে একজন ফর্সা মেয়েকেই খুঁজছেন তিনি। কিন্তু অন্যদিকে সূর্য পছন্দ করে দীপাকে যার গায়ের রং বেশ শ্যামলা। কিভাবে দীপা সূর্যের সঙ্গে বিয়ের পর শাশুড়ির মন জয় করে তা নিয়েই যে গড়ে উঠবে ধারাবাহিকের গল্প, এ কথা বেশ বুঝতে পারছেন দর্শকরা।

তবে এদিন নেটিজেনদের একটি বড় অংশ জানিয়েছেন জি বাংলার কৃষ্ণকলি ধারাবাহিকের গল্পের সঙ্গে বহু অংশে মিল রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের গল্পের। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা তাই নির্মাতাদের কাছে দাবি জানিয়েছেন নতুন কোনো গল্প দেখানোর। তাদের দাবি মেনে ‘অনুরাগের ছোঁয়া’র গল্প অন্য কোন ভাবে তৈরি করা হয় কিনা, এখন সেটাই দেখার।

Back to top button