বাংলা সিরিয়াল

‘ভাগ্যলক্ষ্মী’র ভাগ্যশ্রীর গয়না ‘অপরাজিতা অপু’র গলায়! একই গয়না আলাদা আলাদা ধারাবাহিকের নায়িকাদের পরনে, সোশ্যাল মিডিয়ায় ট্রোল নেটিজেনদের

বর্তমানে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘অপরাজিতা অপু’। নানারকম ফ্যামিলি ড্রামার মাধ্যমে ধারাবাহিকটি ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে বাংলা সিরিয়ালের দর্শকদের। তবে, শুধুমাত্র সিরিয়ালের নায়ক নায়িকা, কিংবা গল্পই নয়, পাশাপাশি নায়িকাদের পরনের শাড়ি গয়নাও কিন্তু চোখ এড়ায়না দর্শকদের।

ইতিমধ্যেই অপরাজিতার দর্শকরা খেয়াল করেছেন যে একাধিকবার সিরিয়ালের নায়িকা অপু তথা অভিনেত্রী সুস্মিতার গলায় সেই সোনার গয়নাগুলি দেখা গেছে যেগুলি এর আগেও পর্দায় অন্য সিরিয়ালে ব্যবহৃত হয়েছিল।

প্রসঙ্গত, স্টার জলসার পর্দায় প্রায় মাস আটেক ধরে সম্প্রচারিত হয়েছিল ‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকটি যা পরে জনপ্রিয়তা হারিয়ে ফেলার কারণে নির্মাতারা বন্ধ করতে বাধ্য হন। তবে নেটিজেনদের অভিযোগ অপুর গলায় যে হারগুলি দেখা যাচ্ছে সেগুলি আগেও ভাগ্যলক্ষ্মী ধারাবাহিকের নায়িকা ভাগ্যশ্রীর গলায় দেখা গেছে।

এ নিয়ে এদিন একাধিক মিম ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। কারণ অপরাজিতা ধারাবাহিকের একটি বিশেষ এপিসোড এদিন সম্প্রচারিত হয় যেখানে নায়িকা অপুকে আন্টি ২ এর চুরির ঘটনা ধরে ফেলতে দেখা যায়। সেই এপিসোডেই নেটিজেনরা ধরে ফেলেন অপুর গলায় ভাগ্যশ্রীর গয়নার ঘটনা। তাই অনেকেই মনে করছেন আন্টি ২ এর চুরির ঘটনা ধরার আগে অপুর চুরি ধরা পড়ে গেছে। তাই নিয়েই এদিন ভাইরাল মিম তৈরি হয় সোশ্যাল মিডিয়ায়।

তবে নেটিজেনদের একাংশ মনে করছেন যেহেতু অনেক ক্ষেত্রেই একই সোনার বিপণীকে বিভিন্ন ধারাবাহিকে স্পন্সর করতে দেখা যায়, সে কারণেই হয়তো একই গয়না দেখা যাচ্ছে বিভিন্ন নায়িকাদের গলায়।

Back to top button