‘দেশের মাটি’র ‘নোয়া’ ওরফে শ্রুতি দাসকে বেশ্যা বলে আক্রমণ এক নেটিজেনের! ঠান্ডা মাথায় পাল্টা দিলেন অভিনেত্রী

স্টার জলসার সুবিখ্যাত ধারাবাহিক দেশের মাটিতে প্রতিবাদী চরিত্র নোয়া হয়ে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন টলিউড অভিনেত্রী শ্রুতি দাস। তবে বাস্তব জীবনেও কিন্তু কম প্রতিবাদী নন শ্রুতি। অন্যায় দেখলে প্রতিবাদ করতে পিছপা হননা তিনি। দর্শকের প্রিয় ‘নোয়া’ ইনস্টাগ্রামে অত্যন্ত অ্যাক্টিভ।

ইনস্টাগ্রামে মাঝেমধ্যেই হিন্দি থেকে বাংলা, নতুন থেকে পুরনো গানের সঙ্গে নেচে কখনো বা কেবলমাত্র মুখের এক্সপ্রেশন দিয়ে অসাধারণ ভিডিও তৈরি করে তার প্রায় আড়াই লক্ষ ইনস্টাগ্রম ফলোয়ার্স এর সাথে শেয়ার করে নেন শ্রুতি।

সম্প্রতি তিনি বলিউড গায়িকা সুনিধি চৌহানের ‘আই ডোন্ট নো হোয়াট টু ডু’ গানের সঙ্গে নেচে ইনস্টাগ্রাম রিল বানিয়ে পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

সেই ভিডিওর কমেন্ট সেকশনে এক নেটিজেন কমেন্ট করেন শ্রুতিকে বেশ্যার সাথে তুলনা করে। এরকম কুরুচিকর মন্তব্যের সামনে পরে তিনি অবশ্য কিছু হটেননি। বরং তিনি সেই মহিলাকে উপযুক্ত জবাব দেন, বলেন বেশ্যা বাড়ির মাটি ছাড়া ঈশ্বরের পূজা হয়না।

পাশাপাশি সেই মহিলার মানসিক সুস্থতাও কামনা করেন তিনি। সেই মহিলার কমেন্ট এবং নিজের রিপ্লাই এর স্ক্রিনশট নিয়ে শ্রুতি শেয়ার করেন নিজের ইনস্টা স্টোরিতে।

লেখেন দেহ ব্যবসা করে যারা পেটের ভাত আয় করেন, তাদেরকে ছোট করা উচিত নয়। পাশাপাশি আরো লেখেন, ‘ভেবে নিন আমি তাদেরই প্রতিনিধিত্ব করি’।

এই দুঃসাহসিক প্রতিবাদী মানসিকতা এবং কুরুচিকর ট্রোলের সামনে পিছু না হটে যাওয়ার মানসিকতাকে স্যালুট জানিয়েছেন তার অনুগামীরা।

ভিডিওতে কুরুচিকর মন্তব্য এলেও তার থেকে অনেক বেশি পজিটিভ মন্তব্য এবং ভালোবাসা পেয়েছেন তিনি। তার টলিউড ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রী বন্ধুরাও ভিডিওর কমেন্ট সেকশনে প্রশংসা করেছেন শ্রুতির অভিনয় দক্ষতার।