বাংলা সিরিয়াল

খোলা আকাশের নীচে, ফাঁকা ছাদে শাহরুখ-কাজলের গানে ঘনিষ্ঠ রোম্যান্স নীল-তৃণার, তুমুল ভাইরাল ভিডিও

দর্শকমহলে টেলিভিশন জগৎ-এর অভিনেতা-অভিনেত্রীদের জনপ্রিয়তা নেহাত কম নয়। বাংলা ধারাবাহিকে মুখ্য ভূমিকায় যে সমস্ত অভিনেতা অভিনেত্রীরা অভিনয় করেন তারা এখন বিপুল জনপ্রিয়তার অধিকারী। এই বাংলা ইন্ডাস্ট্রিতে এমন বহু অভিনেতা-অভিনেত্রীরাই আছেন যারা একে অপরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের মধ্যে অন্যতম হলেন নীল তৃণা। তাদের এই জুটির জনপ্রিয়তা প্রচুর।

সোশ্যাল মিডিয়ায় এই দুই অভিনেতা অভিনেত্রী বেশ ভালোই সক্রিয়। এনারা দুজনেই নিজেদের নানা ছবি প্রায়ই শেয়ার করে থাকেন নেটদুনিয়ায়, যা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় তাদের অনুরাগীদের মধ্যে এবং সকল নেটিজেনদের মধ্যে। এই জুটির অনুরাগীর সংখ্যা অসংখ্য। এনাদের শেয়ার করা যেকোনো ছবি কিংবা ভিডিও মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এই জুটির একটি ইনস্টা রিল ভিডিও ভাইরাল হয়েছে সকল নেটবাসীদের মধ্যে।

সম্প্রতি নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা ভট্টাচার্য এনারা দুজনেই নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি রিল ভিডিও শেয়ার করেছেন। যেখানে দুজনকে ‘দিলবালে’ ছবির জনপ্রিয় গান ‘গেরুয়া’-তে খোলা আকাশের নীচে নাচতে দেখা গিয়েছে। এই ভিডিওতে তৃণা লাল রঙের শাড়ি ও ব্লাউজ পরেছিলেন এবং নীল সাদা পাঞ্জাবি পাজামার সাথে সাদা রঙের একটি জহর কোটও পড়েছিলেন।

সম্ভবত নিজেদের অ্যাপার্টমেন্টের ছাদেই শুট করেছেন এই ভিডিওটি। এই দুই অভিনেতা-অভিনেত্রীর মধ্যের কেমিস্ট্রির জনপ্রিয়তা রয়েছে শুরু থেকেই। গত বছরের শেষের দিকে ধুমধাম করে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এনারা।

সম্প্রতি স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘খরকুটো’-তে গুনগুনের চরিত্রে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন তৃণা সাহা ভট্টাচার্য। জি বাংলার অন্যতম জনপ্রিয় ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের পর জি বাংলারই আসন্ন নতুন ধারাবাহিক ‘উমা’-তে নায়কের চরিত্রে দেখা মিলবে নীল ভট্টাচার্যের। বলাই যায় এই জুটি বর্তমানে ছোটপর্দায় নিজেদের অভিনয়ের মাধ্যমে বিপুল জনপ্রিয়তা অর্জন করে ফেলেছেন ইতিমধ্যেই।

Back to top button