ফুটপাতের দুঃস্থ মানুষদের মধ্যে খাবার বিলি করলেন নীল-তৃণা জুটি, অসহায় মানুষগুলোর মুখে হাসি ফোটালেন তারা

বর্তমানে করোনার জন্য গোটা রাজ্য জুড়ে চলছে লকডাউন। এই লকডাউন কিছু মানুষের কাছে শুধুমাত্র ছুটি হলেও আমাদের সমাজে এমন অনেক মানুষ ই আছেন যাদের কাছে এই লকডাউন মানে কর্মহীন ও খাদ্য হীন হয়ে পড়া।

লকডাউন সকলের কাছে সুখকর নয়। এমন অনেক মানুষ আছেন যারা এই লকডাউনে দুবেলা দুমুঠো খাবার জোটাতে পারছেন না। ট্রেন, বাস কোনরকম গাড়ি ঘোড়াই ঠিকমত চলছে না আর দোকানপাটও খোলা যাচ্ছে না সে রকম ভাবে। অতএব অনেক মানুষই এই লকডাউনে কর্মহীন হয়েছেন আর এর ফলেই তারা প্রয়োজনীয় সামান্য খাদ্য টুকুও জোটাতে পারছেনা।

আর এমন পরিস্থিতিতে টলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি নীল তৃণা তাদের সাহায্যের হাত বাড়িয়ে দিলেন এই দুস্থ অসহায় না খেতে পাওয়া মানুষ গুলোর দিকে।

কিছুদিন আগেই নীল তৃণা একটি স্বেচ্ছাসেবী সংস্থা খুলেছেন। সেই সংস্থার উদ্যোগেই এদিন প্রায় পাঁচশো দুস্থ অসহায় লোকের হাতে খাবার তুলে দিলেন এই দম্পতি। চারিদিকের এমন বেহাল অবস্থা দেখে মন কেঁদে উঠেছে তাদের।

আর সেই থেকেই এমন উদ্যোগ নীল তৃণার। যা সত্যিই প্রশংসনীয়। অন্যদের মতো তারাও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন এই অসহায় মানুষ গুলোর দিকে।

প্রথম দিন, কুমোরটুলি এলাকায় গিয়ে সেখানে রিকশাওয়ালা এবং দুস্থ মানুষদের হাতে খাবার তুলে দেন। দ্বিতীয় দিন, নীল-তৃণা তাদের স্বেচ্ছাসেবী সংস্থার টিম নিয়ে পৌঁছে যান ভবানীপুর এলাকায়। সেখানে গিয়ে তারা সেখানকার দুস্থ অসহায় না খেতে পাওয়া মানুষগুলোর হাতে খাবার তুলে দেন। নীল তৃণার এই উদ্যোগ হাসি ফুটিয়েছে ওই অসহায় মানুষগুলোর মুখে।