বাংলা সিরিয়াল

খোলা আকাশের নীচে তৃণা কে ছেড়ে শ্যামার সঙ্গে তুমুল নাচ নিখিলের! ভাইরাল রোমান্টিক মূহুর্তের ভিডিও

‘কৃষ্ণকলি’ জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন নীল ভট্টাচার্য এবং তিয়াসা রায়। এই ধারাবাহিকে নীল নিখিলের চরিত্রে এবং তিয়াসা শ্যামার চরিত্রে অভিনয় করছেন। শুরু থেকেই এই ধারাবাহিক মানুষের মনে জায়গা করে নিয়েছে। তবে বর্তমানে এই ধারাবাহিকের টিআরপি আগের তুলনায় কিছুটা হলেও কম।

এখন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের আউটডোর শুটিং চলছে। বেনারসে চলছে সেই শুটিং। তবে শুটিংয়ের ফাঁকে সোশ্যাল মিডিয়ায় উঁকি দিতে ভুলছেননা এই দুই অভিনেতা-অভিনেত্রী।

নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে এনারা ভালোই সক্রিয়। সোশ্যাল মিডিয়ায় এই তারকাদের অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। সম্প্রতি নীল ও তিয়াসার একটি ভিডিও নেটিজেনদের মধ্যে ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া রিল ভিডিওতে দেখা যাচ্ছে জনপ্রিয় ছবি ‘লাগান’-এর গান ‘রাধা ক্যায়সে না জ্বলে’-তে নেচে রিল ভিডিও বানিয়ে সেটি শেয়ার করেছেন নেটদুনিয়ায়। এই ভিডিওটিতে নিখিলের পরনে ছিল লাল সাদা পাঞ্জাবি এবং পাজামা। শ্যামার পরনে ছিল ঘি ও লাল রঙের কম্বিনেশনে শাড়ি এবং লাল ব্লাউজ। এনারা প্রায়ই শুটিংয়ের ফাঁকে এমন ধরনের ভিডিও বানিয়ে থাকেন। প্রতিবারের মত এই ভিডিওটিও নেটিজেনদের মধ্যে তুমুল ভাইরাল হয়েছে।

মাঝে শোনা গিয়েছিল, নীল ভট্টাচার্যকে আর দেখা যাবেনা এই ধারাবাহিকে। সেই জল্পনাকে উড়িয়ে দিয়ে চুটিয়ে শুটিং করছেন তিনি। বানাচ্ছেন রিল ভিডিও। এখন সেরা গায়িকা হওয়ার প্রতিযোগিতায় বেনারসে গিয়েছেন শ্যামা তার পরিবারকে নিয়ে।

আউটডোর শুটিং যাওয়ার সময় থেকে শুরু করে দিয়েছেন রিল ভিডিও বানানো। এদিন শুটিং এর মাঝেই অনস্ক্রিন বরের সঙ্গে একটি রিল ভিডিও বানিয়ে শেয়ার করে ফেললেন নেটদুনিয়ায় যা নেটিজেনদের মধ্যে নিমেষের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে।

Back to top button