বাংলা সিরিয়াল

‘বিয়ের অল্প দিনের মধ্যেই বিচ্ছেদ হতে চলেছে নীল-তৃণার’! টলিউডের অন্দরে ভাঙ্গনের জোর গুঞ্জন, মুখ খুললেন স্বয়ং অভিনেত্রী

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হলেন অভিনেতা নীল ভট্টাচার্য এবং অভিনেত্রী তৃণা সাহা। তাদেরকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শকরা। পাশাপাশি বাস্তব জীবনেও দীর্ঘদিন প্রেম করার পর সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হতে দেখা গেছে টলিউডের এই জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রীকে। তবে এবার নীল এবং তৃণার মধ্যে ভাঙ্গন ধরেছে, এমন গুঞ্জন ছড়িয়ে পরতে দেখা গেল ইন্ডাস্ট্রির ভেতরে।

তবে অনুগামীরা আশ্বস্ত হয়েছেন তা জানার পর যে বাস্তব জীবনে নয় বরং পর্দায় ভাঙ্গন হতে চলেছে এই জুটির মধ্যে। জানা গিয়েছে একটি বিরহের মিউজিক ভিডিওয় কাজ করতে চলেছেন টলিউডের এই জনপ্রিয় জুটি। এদিন গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে অভিনেত্রী তৃণা সাহা জানিয়েছেন ‘আর যেন দেখা না হয়’ নামের একটি মিউজিক ভিডিওতে একসঙ্গে কাজ করবেন তিনি তার বাস্তব জীবনের স্বামী নীল ভট্টাচার্যের সঙ্গে।

জানা গিয়েছে জনপ্রিয় পরিচালক সৌম্যজিৎ আদক দায়িত্বে আছেন গোটা ভিডিওটি পরিচালনার। এবং এই মিউজিক ভিডিওয় গান গাইবেন গায়ক ঈশান মিত্র। বলাই বাহুল্য পর্দায় একসঙ্গে তাদের দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা।বপাশাপাশি বাস্তব জীবনের জুটি একটি বিরহের মিউজিক ভিডিওয় কেমনভাবে অভিনয় করেন তা দেখতে অপেক্ষা করছেন তাদের অনুগামীরা।

Back to top button