নগ্ন পিঠ, কোনোরকমে এক টুকরো কাপড় হাতে ধরে ঢেকেছেন বক্ষদেশ! রাইমা সেনের বোল্ড ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

খুব বেশি পার্টি কিংবা প্রচারে কখনোই তাঁকে দেখা যায় না। ইন্টারভিউও দেন অত্যন্ত বেছে বেছে। তবু বাংলা সিনেমায় রাইমা সেনের অবদান অনস্বীকার্য।

পরপর ব্লকবাস্টার বাংলা সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করে ক্রিটিকদের তাক লাগিয়ে দিয়েছেন সেন পরিবারের কন্যা রাইমা সেন।

পরিবার সূত্রে টলিউডে বহুদিনের সম্পর্ক তার। দিদিমা সুচিত্রা সেন এখনো স্বর্ণযুগের বাংলা সিনেমার অন্যতম বিখ্যাত ও জনপ্রিয় অভিনেত্রী বলে গণ্য হন। মা মুনমুন সেনও একইরকম বিখ্যাত অভিনেত্রী এবং রাজনীতিবিদ।

মুনমুন সেনের বড় মেয়ে হিসেবে রাইমা সেন কিন্তু আলাদা কোনো সুযোগ নেননি। টলিউডে নিজের প্রতিভা এবং কঠিন পরিশ্রমের মাধ্যমে নিজের নাম প্রতিষ্ঠা করেছেন।

সৃজিত মুখার্জী থেকে শুরু করে ঋতুপর্ণ ঘোষ, সমস্ত বিখ্যাত পরিচালকের সাথেই ইতিমধ্যে কাজ করে ফেলেছেন রাইমা।
সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ এক্টিভ ও জনপ্রিয়। সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রামের প্রায় ১.২ মিলিয়ন ফলোয়ার্স এর সাথে শেয়ার করে নিয়েছেন নিজের একটি হট লুকের ফটো।

বোল্ড সেই ফটোতে রাইমা কে স্বল্পবাসে দেখে বোল্ড নেটিজেনরা। সম্পূর্ণ খোলা পিঠে, কোনোরকমে একটি গ্লিটারি টপ হাতে ধরে ঢেকেছেন বক্ষযুগল। ছবিটি পোস্ট করার পরেই তা ভাইরাল হয়ে যায়। রাইমার একাধিক ফ্যানপেজে ঘুরতে থাকে ফটোটি।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

রাইমার অনুগামীরা তো বটেই, রাইমার টলিউডের অনেক সেলেব বন্ধুও ছবির কমেন্ট সেকশনে এসে প্রশংসা বাক্য লিখে যান। অতি অল্প সময়ের মধ্যেই প্রায় ৭০০০০ লাইক পরে ছবিটিতে। জনপ্রিয় এই অভিনেত্রী আপাতত লকডাউনের কারণে কোনো ছবিতে শুটিং না করলেও অনুগামীদের হতাশ হতে দিচ্ছেন না।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)