বাংলা সিরিয়াল

পরীক্ষা ছাড়াই আইএসসিতে ৯৭.৭৫% নম্বর পেয়ে তাক লাগালেন মীর কন্যা মুস্কান! ‘দারুন গর্ব হচ্ছে আমার’, জানালেন মীর স্বয়ং

শনিবার অর্থাৎ গতকাল প্রকাশিত হয়েছে আইএসসি এর ফলাফল। এবারের আইএসসির পরীক্ষার্থী ছিলেন টলিউড অভিনেতা এবং রেডিও জকি মীর আফসার আলীর কন্যা মুস্কান।

ফল প্রকাশ হতেই এদিন শত ব্যস্ততার মধ্যেও মীর সোশ্যাল মিডিয়ায় তার অনুগামীদের সঙ্গে শেয়ার করে নেন সুখবরটি। জানান তার কন্যা মুস্কান ৯৭.৭৫ শতাংশ নম্বর পেয়ে পাশ করেছে বারো ক্লাস।

বলাই বাহুল্য মুস্কানের এই রেজাল্টে যারপরনাই খুশি নেটিজেনরা। পাশাপাশি মুস্কান যে এত ভাল পড়াশুনায় তা জানতে পেরে অনেকেই বেশ অবাক হয়েছেন। এ দিন মীরের সোশ্যাল মিডিয়ার পোস্ট অবশ্য ভরে গিয়েছে অনুগামীদের ভালোবাসায়।

সাধারণ মানুষের পাশাপাশি টলিউডে মীরের সহকর্মীরাও শুভেচ্ছা জানিয়েছেন মুস্কান এর জন্য। মীর পোষ্টের মাধ্যমে এদিন জানান তার কন্যা অবশেষে বারো ক্লাস পার করল। পাশাপাশি আরও জানান মেয়ের এই রেজাল্টে যারপরনাই গর্বিত বোধ করছেন তিনি।

বলাই বাহুল্য করোনা আবহে প্রায় দু’বছর ধরে স্কুল-কলেজ বন্ধ থাকায় যারপরনাই বিড়ম্বনার মুখোমুখি হতে হয়েছে পড়ুয়াদের। একাধিকবার পরীক্ষা পদ্ধতি নিয়ে সংশয় এর মধ্যে পড়তে হয়েছে তাদের। তা সত্বেও মুস্কানের এত ভালো রেজাল্ট তাক লাগিয়েছে নেটিজেনদের।

এদিন যারা মীরের পোস্টে শুভেচ্ছা জানান তাদের অনেককেই ধন্যবাদ জানানোর পাশাপাশি মীর জানিয়েছেন স্কুলের গন্ডি পেরিয়ে মুস্কান এবার পা দেবে কলেজে। কি নিয়ে মুস্কান ভবিষ্যতে পড়াশোনা করবে তা না জানালেও, মীর জানিয়েছেন মেয়ের এই নতুন জার্নি নিয়ে তিনি অত্যন্ত আনন্দিত।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button