বাংলা সিরিয়াল

‘আইলারে নয়া দামান’ গানে নেচে তুমুল জনপ্রিয়তা লাভ করলেন ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকের মা তারা, তুমুল ভাইরাল ভিডিও

এবার ‘আইলারে নয়া দামান’ গানটিতে নেচে তুমুল জনপ্রিয়তা লাভ করলেন ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকের মা তারা। বেশ কিছুদিন ধরেই এই গানটি জনপ্রিয়তা লাভ করেছে।

জনপ্রিয়তা লাভ করার সাথে সাথে সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিরাও এই গানে কোমর দুলিয়ে নাচ করছেন। একমাস আগেই এই গানে নাচ করে ভাইরাল হয়েছিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন,তারপর অভিনেত্রী দর্শনা বণিক এই গানে কোমর দুলিয়ে নাচ করেছিলেন। তিনিও তুমুল জনপ্রিয়তা লাভ করেছিলেন।

এই গানটিতে নেচে অভিনেত্রী নবনীতা দাস নিজের ইনস্টাগ্রাম একাউন্ট এ ভিডিওটি শেয়ার করে নিয়েছেন। অভিনেত্রীর পরনে রয়েছে গা ভর্তি গয়না। মাথায় রয়েছে সিঁদুর, কপালে লাল বড় টিপ, ঠোটে লাল লিপস্টিক।

পরনে রয়েছে লাল পাড় সবুজ বেনারসি। বর্তমানে মা তারা ছাড়াও তিনি রাজরানীমার চরিত্রে অভিনয় করছেন মহাপীঠ তারাপীঠ ধারাবাহিকে। তিনি রাজরানীমার সাজেই রয়েছেন এই ভিডিওতে।

মাতারা অর্থাৎ নবনীতা দাস দীপ জ্বেলে যাই ধারাবাহিকের মধ্য দিয়ে তার অভিনয় জগতে পথ চলা শুরু। এরপর তিনি রাহুলের সাথে অর্ধাঙ্গিনী ধারাবাহিক করেছেন। এই ধারাবাহিকের শুটিং সেটাই তার পরিচয় হয় জিতু কমল এর সাথে। তারপর তারা দুজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

২০১৮ সালে তাদের পরিচয় হয় এবং তার ঠিক এক বছর পরেই তারা সাত পাকে বাঁধা পড়েন। তবে কিছুদিন ধরেই গুঞ্জন উঠেছিল তাদের বিচ্ছেদ হয়ে যাবে। তবে তা যে একেবারেই গুঞ্জন তারা তাদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট গুলো দেখলেই বোঝা যায়। এখনও অটুট রয়েছে তাদের সম্পর্ক।

মাঝেমধ্যেই অভিনেতা-অভিনেত্রী দুজনেই তাদের সোশ্যাল মিডিয়া একাউন্টে শেয়ার করে নেন দুষ্টু মিষ্টির ছবি। কিছুদিন আগে মর্নিংওয়াকে গিয়েও একটি সুন্দর রিল বানিয়ে ছিলেন তারা।

বর্তমানে মহাপীঠ তারাপীঠ ধারাবাহিকে সব্যসাচী চৌধুরী এবং নবনীতা দাস এর জনপ্রিয়তা লাভ করেছে। সব্যসাচী চৌধুরী সাধক বামাক্ষ্যাপা ভূমিকায় অভিনয় করছেন তিনি। ধারাবাহিকটি ইতিমধ্যেই ৬০০ টি পর্ব পার করেছে।

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

Back to top button