বাংলা সিরিয়াল

কে আপন কে পরের তন্দ্রাকে আজও মনে রেখেছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘বোঝে না সে বোঝে না’। এই ধারাবাহিকে দেখা যায় যে, অরণ্য আর পাখির জীবনে কাঁটা হয়ে ঢুকে ছিলো পামেলা। অরণ্য তাকে প্যাম বলে ডাকতো, অন্য দিকে স্টার জলসার অপর জনপ্রিয় ধারাবাহিক কে আপন কে পর- এ পরম আর জবার জীবন দুর্বিষহ করে দিয়ে ছিলো তন্দ্রা। এদের দেখলে দর্শক রীতিমতো রেগে যেতেন। স্ক্রিনে এদের উপস্থিতিই দর্শকের ভেতরে জ্বালা ধরিয়ে দিতো।

‘বোঝেনা সে বোঝেনা’ র পামেলা মানে প্যাম আর কে আপন কে পরের তন্দ্রা ছিলো দুর্ধর্ষ ভিলেন। খলনায়িকার ক্যারেক্টারটাকে অভিনেত্রী মোনালিসা এত সুন্দর ভাবে তুলে ধরেছিলেন যে চরিত্রগুলোকে জীবন্ত মনে হতো, তাই তো আজ‌ও দর্শক এদের মিস করেন। এই দুটি চরিত্র করে দর্শকের মনে জায়গা করে নিয়েছিলেন মোনালিসা।

আরও পড়ুন : কীভাবে মনোজ কুমার শর্মা হয়ে উঠলেন আইপিএস অফিসার?

দীর্ঘ সময় মোনালিসা কে দেখতে না পেয়ে তাই দর্শকের চোখ আজও মোনালিসাকে খোঁজে। বর্তমানে অসংখ্য ধারাবাহিক এবং সেই সকল ধারাবাহিকে অসংখ্য ক্যারেক্টার রয়েছে কিন্তু দর্শকের পছন্দের ক্যারেক্টর সেই তন্দ্রার মতো শয়তানি , সেই পামেলার মতো শয়তানি, ভিলেনের সেই কুটিল হাসি দর্শক দেখতে পাচ্ছেন না। তাই দর্শক খুঁজছেন, মোনালিসা কে। সোশ্যাল মিডিয়ায় মোনালিসার বিভিন্ন অভিহিত চরিত্রের ছবি দিয়ে তাকে নিয়ে লিখছেন দর্শক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি পোস্টে দেখা যাচ্ছে যে একজন নেটিজেন লিখেছেন,“মোনালিসা
বাংলা সিরিয়াল এর মধ্যে আমার সবচেয়ে প্রিয় ভিলেন
যুগে যুগে অনেক সিরিয়াল আসবে যাবে কিন্তু মোনার মতো ভিলেন কখনও কেউ আসবে না
তন্দ্রা চরিত্র টা এতো নিখুঁত ভাবে প্লে করেছিলো মনে হয়ছিলো যেনো কোনো হিন্দি সিরিয়ালের ভিলেন
আমি চাই তুমি খুব তাড়াতাড়ি নতুন কোনো সিরিয়াল এ ফিরে এসো”

Back to top button

Ad Blocker Detected!

Refresh