বাংলা সিরিয়াল

ঋষি-পিহুর সম্পর্ক নতুন মোড় নিতে চলেছে! পিহু আর ঋষি জানতে চলেছে একে অপরের আসল পরিচয়, মন ফাগুনে আসছে নতুন চমক

বর্তমানে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘মন ফাগুন’। টিআরপির দৌড়ে নতুন নাম লিখিয়েছে এই ধারাবাহিক। ইতিমধ্যেই পিহু ও ঋষির অনস্ক্রিন টক-ঝাল সম্পর্ক বেশ পছন্দ করতে শুরু করেছেন মানুষ। টেলিভিশনের পর্দায় ধারাবাহিকের নতুন প্রমো মুক্তি পেয়েছে। এই প্রমো দেখার পর থেকেই ধারাবাহিক অনুরাগীদের মনে প্রশ্ন জেগেছে এবার কি তাহলে ঋষি ও পিহু দুজনের ছোটবেলাকার প্রেম পূর্ণতা পাবে?

সম্প্রতি মন ফাগুন ধারাবাহিকের নতুন প্রমো সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়েছে ধারাবাহিক অনুরাগীদের মধ্যে এবং নেটিজেনদের মধ্যে। এই প্রোমতে দেখানো হয়েছে পিহু তার টুবাইদার জন্মদিন পালন করছে নিজের মত করে। টুবাইদার প্রিয় ভ্যানিলা কেক বানিয়ে ছবির সামনে রেখেই সে পালন করছে তার জন্মদিন। অন্যদিকে ঋষি কিছুতেই চায় না তার জন্মদিন পালন করা হোক। পালন করার নাম উঠলেই রেগে যায় সে।

সম্প্রতি মন ফাগুন ধারাবাহিকের এই প্রমো নেটিজেনদের মধ্যে ভাইরাল হওয়ার পর থেকেই প্রশ্ন উঠেছে এবার কি তবে পিহু খুঁজে পাবে তার টুবাইদাকে? ঋষিরাজ কি খুঁজে পাবে তার প্রিয়দর্শিনীকে? সোশ্যাল মিডিয়াতে এমন সব প্রশ্ন উঠেছে নেটিজেনদের মধ্যে থেকে। অনেকদিন ধরেই ঋষি ও পিহুর মিলন পর্ব দেখতে চাইছে, এই ধারাবাহিকের অনুরাগীরা। তারা সকলেই চাইছেন এবার তারা দু’জনে একে অপরের আসল পরিচয়টা জানুক।

সম্প্রতি ভাইরাল হওয়া প্রমো দেখার পর ধারাবাহিকের অনুরাগীরা উত্তেজিত হয়ে রয়েছেন এই এপিসোডটি দেখার জন্য। শেষ পর্যন্ত দুজন দুজনের আসল পরিচয়টা জানতে পারছে কিনা সেটাই এখন জানতে চান সকলে। এরপর শেষ পর্যন্ত এই এপিসোডে কি হতে চলেছে তা জানতে গেলে আরো কিছুটা সময় অপেক্ষা করতে হবে দর্শকদের। সম্প্রতি ধারাবাহিকে পিহু ও ঋষির সপ্তর্ষিমণ্ডল মিলে গিয়েছে। একে অপরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। বিবাহ পর্ব দেখানোর পর থেকেই ধারাবাহিকের টিআরপি এক ধাক্কায় বেড়ে গিয়েছে অনেকটাই। শেষ পর্যন্ত আসন্ন এপিসোডে ঋষি ও পিহুর মিল হয় কিনা সেটাই দেখার।

Back to top button