বাংলা সিরিয়াল

ষ্টার জলসার সিরিয়ালে ঘুষি মেরে মেরে আগুন নেভাচ্ছে ‘মন ফাগুন’ এর ঋষি! অভিনেতা শন ব্যানার্জির কান্ড দেখে হাসির রোল নেট দুনিয়ায়

কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল ‘মন ফাগুন’ ধারাবাহিকটির সম্প্রচার। যেখানে মুখ্য চরিত্রে দেখতে পাওয়া গিয়েছিল টলিউড অভিনেতা শন ব্যানার্জিকে। এই ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দায় ডেবিউ করেছিলেন টলিউড অভিনেত্রী সৃজিলা গুহ। প্রথমদিকে ধারাবাহিকের দর্শকদের থেকে তাদের অভিনয় প্রশংসা কুড়ালেও, এবার একটি বিশেষ দৃশ্যের জন্য সোশ্যাল মিডিয়ায় সমালোচনা এবং ব্যাপক কটাক্ষের সম্মুখীন হতে হলো এই ধারাবাহিকটিকে।

সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় পর্দায় এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো। যেখানে নায়িকা পিহুকে আগুনের হাত থেকে বাঁচানোর জন্য ঝাঁপিয়ে পরতে দেখা গিয়েছে ধারাবাহিকের মুখ্য চরিত্র ঋষিকে। তবে জল দিয়ে বা অন্য কোনভাবে নয় বরং ঘুষি মেরে মেরে আগুন নেভাতে দেখা গিয়েছে অভিনেতা শন ব্যানার্জিকে। বলাই বাহুল্য এই দৃশ্য দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই ইতিমধ্যে তার ভিডিওর সঙ্গে ‘শক্তিমান’ গানটিকে জুড়ে দিয়ে তৈরি করেছেন নতুন মিম নেট দুনিয়ায়।

তবে পাল্টা প্রতিবাদ করেছেন অভিনেতার অনুগামীরা। তারা জানিয়েছেন এমন হাস্যকর এবং অবাস্তব দৃশ্য তৈরীর জন্য দায়ী ধারাবাহিকের নির্মাতারা। ধারাবাহিকের মুখ্য চরিত্রদের এখানে কিছু করণীয় নেই। তবে গোটা বিষয়টি নিয়ে এখনও ধারাবাহিকের পরিচালক-প্রযোজক বা ধারাবাহিক নির্মাতাদের কাউকেই প্রকাশ্যে মুখ খুলতে দেখা যায়নি।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button