বাংলা সিরিয়াল

আসল পিহুকে ছেড়ে নকল পিহুকে বুকে জড়ালো ‘মন ফাগুনে’র টুবাইদা! ‘এসব কি ন্যাকামি, এই জন্ম-জন্মান্তরের প্রেম?’, প্রশ্ন ক্ষুব্ধ অনুগামীদের

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মন ফাগুন’। প্রথমদিকে টিআরপি তালিকায় ভালো ফলাফল করতে সক্ষম না হলেও শন ব্যানার্জি এবং নবাগত সৃজলা গুহ অভিনীত এই ধারাবাহিকটি বর্তমানে বেশ ভাল ফলাফল করেছে টিআরপি তালিকায়।

সম্প্রতি ধারাবাহিকের গল্পে বেশ কিছু নতুনত্ব দেখতে পেয়েছিলেন দর্শকরা। তবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আজ তারা জানিয়েছেন ধারাবাহিকের নতুন রকম গল্প তাদের মোটেও ভালো লাগছেনা। প্রসঙ্গত কিছুদিন আগে দেখা গিয়েছিল টুবাই দার সঙ্গে বিয়ের জন্য এক নকল প্রিয়দর্শিনীকে নিয়ে আসা হয়েছে গল্পে। এবং এর পরেই আসল পিহুকে ছেড়ে নকল পিহুর কাছে চলে যেতে দেখা গিয়েছে অভিনেতা শন ব্যানার্জীর চরিত্রটিকে।

এই দৃশ্য দেখে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীরা জানিয়েছেন এরকম চলতে থাকলে ধারাবাহিকটি দেখা তারা বন্ধ করে দেবেন। কারণ হিসেবে তারা জানিয়েছেন টুবাই দা এবং পিহুর জুটি ভেঙে অন্য কোন জুটি তৈরি করা হলে সেই গল্প তারা দেখবেন না।

পাশাপাশি এভাবে ধারাবাহিকের গল্প ক্রমাগত অতিনাটকীয় হয়ে উঠছে বলেও মন্তব্য করতে দেখা গেছে তাদের। বলাই বাহুল্য অনুগামীদের কথামতো ধারাবাহিকের গল্প ধারাবাহিকের কলাকুশলীরা আবারো পাল্টান কিনা তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা।

Back to top button