বাংলা সিরিয়াল

গোপনে চার হাত এক করতে চলেছেন ‘মিঠাই’ ধারাবাহিকের সোম এবং তোর্সা, সামনে এলো চাঞ্চল্যকর খবর

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় হলো জি বাংলার পর্দায় ‘মিঠাই’ ধারাবাহিক। এই ধারাবাহিক শুরুর দিন থেকেই জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছিল। ধারাবাহিক শুরুর দিন থেকেই টিআরপি তালিকার প্রথম স্থান দখল করে রয়েছে মিঠাই, সেই স্থান থেকে মিঠাই কে কোন ধারাবাহিকে সরাতে পারেনি।

যত দিন যাচ্ছে এই ধারাবাহিক দর্শকের মনে আরো পাকাপাকিভাবে জায়গা করে নিচ্ছে। এই ধারাবাহিকে মিঠাই এবং সিদ্ধার্থের কেমিস্ট্রি দর্শকের বেশ পছন্দের। মিঠাই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং সিদ্ধার্থের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা আদৃত রায়।

এই মুহূর্তে ধারাবাহিকে দেখা যাচ্ছে টানটান পর্ব। মিঠাই কে অগ্নিকাণ্ডে ফাঁসানোর প্ল্যান ভেসতে গেছে তোর্সা এবং সোমের। সমস্ত প্রমাণের মাধ্যমে সিদ্ধার্থ এবং মিঠাই এর হাতে ধরা পড়ে গিয়েছে সোম এবং তোর্সা দুজনই। তবে তোর্সা কে বাঁচাতে সোম সমস্ত দোষটা নিজের ঘাড়ে নিয়ে নেয়, যাতে তোর্সা সিদ্ধার্থের চোখে খারাপ প্রমানিত না হয়। যদিও দাদাই এর কথা ভেবে সিদ্ধার্থ এবং মিঠাই এই পুরো ব্যাপারটি ধামাচাপা দেয়ার পরিকল্পনা রয়েছে।

অন্যদিকে সিদ্ধার্থের হাতে ধরা পড়ে গিয়ে তোর্সা মানসিকভাবে ভেঙে পড়েছে। পুরনো প্ল্যান সফল না হওয়ায় নতুন করে মিঠাই কে ফাঁদে ফেলার ফন্দির কথা বলে তোর্সা। তবে এখন মিঠাই কে বিপদে ফেলার প্ল্যান করতে না করে সোম। ধারাবাহিকে তোর্সার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তন্বী লাহা রায় এবং সোমের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ধ্রুব।

এর আগেও বিভিন্ন ধারাবাহিকে দেখা গিয়েছে যে নায়ক-নায়িকাকে বিপদে ফেলার জন্য দুটি নেগেটিভ চরিত্র তাদের চার হাত মিলিয়ে একজোট হয়েছে। এবারে মিঠাই ধারাবাহিকে ভবিষ্যতে কি হতে চলেছে তাই দেখার অপেক্ষায় রয়েছে দর্শকেরা। আগামী দিনে সিদ্ধার্থ এবং মিঠাই এক সঙ্গে সংসার করবে কিনা তা নিয়েও অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছে দর্শকরা।

Back to top button