বাংলা সিরিয়াল

পাহাড়েই গানে-গল্পে আড্ডা জমিয়েছে মিঠাইয়ের হল্লা পার্টি, জমজমাট গানের আসর, রইল ভিডিও

বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকের জন্য গত একবছর ধরে ধরে রাখা এক নম্বর স্থান হারিয়েছে ‘মিঠাই’। তবে এবার সেই স্থান ফিরে পেতে মরিয়া পরিচালকও। বর্তমানে মিঠাই ও সিদ্ধার্থের হানিমুনে মেতেছে গোটা মোদক পরিবার। দাদাই ও ঠাম্মির হানিমুনের নাম করেই নিয়ে যাওয়া হয়েছে তাদের। খুব শীঘ্রই সেখানে পৌঁছে যাবে হল্লা পার্টিও। তবে এখনো ধারাবাহিকে হল্লা পার্টি পাহাড়ে গিয়ে পৌঁছায় নি। কিন্তু সেখানে শুটিং শুরু হয়ে গিয়েছে তাদের। শুটিংয়ের মাঝেই হল্লা পার্টির বেশ কয়েকজনকে গানে-গল্পে আসর জমাতে দেখা গেল। সম্প্রতি সেই ভিডিওটি ভাইরাল হয়েছে নেটমাধ্যমের পাতায়।

ধারাবাহিক অনুরাগীরা সকলেই জানেন এই মুহূর্তে ‘মিঠাই’ ধারাবাহিকের আউটডোর শুটিং চলছে। মিরিখে শুটিং করছেন তারা। সেখান থেকে একাধিক ছবিও শেয়ার করেছেন ধারাবাহিকের কলাকুশলীরা, যা এই মুহূর্তে তাদের অনুরাগীদের মাঝে ভাইরাল। সম্প্রতি জি বাংলার অফিশিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে মোদক বাড়ির হল্লা পার্টির একটি হই-হল্লার ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে পর্দার স্যান্ডি, শ্রী, নন্দা, সোম, সিদ্ধার্থ ও রাতুলকে দেখা গিয়েছে। যেখানে তারা গান গেয়ে আসর জমিয়েছেন।

একেবারে মজার ছলেই পাহাড়কে সাক্ষী রেখে ঠান্ডার মধ্যে মনোরম পরিবেশে বলিউডের অন্যতম জনপ্রিয় হিট গান ‘কাল হো না হো’ গেয়েছেন পর্দার সিদ্ধার্থ। তার সঙ্গে গলা মিলিয়ে গান গাইতে দেখা গিয়েছে সকলকেই। সকলের অনুরোধেই গান গেয়েছেন তিনি। তারা যে এই সময়টা রীতিমতো উপভোগ করছেন, তা তাদের দেখেই স্পষ্ট হয়েছে। প্রত্যেকের গায়ে ছিল গরম জামাকাপড়। সম্প্রতি এই ভিডিওটি শেয়ার হতেই রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি।

ধারাবাহিকের গল্প অনুযায়ী ইতিমধ্যেই দাদাই-ঠাম্মির সাথে ঘুরতে গিয়েছে সিদ্ধার্থ ও মিঠাই। প্রথমবার পাহাড় দেখে বেজায় খুশি মিঠাই নিজেও। সেখানে যাওয়ার পর থেকেই ডিরিম দেখা শুরু করে দিয়েছে মিঠাই। তার দাদুর নাতিকে নিয়ে ডিরিম দেখে বকা পর্যন্ত খেয়েছে সিদ্ধার্থের কাছে। ঘুরতে গিয়ে হোটেলে পৌঁছে তাকে ফ্রেস হয়ে নেওয়ার জন্য বলে সিড। আর সেখানে গোলাপের পাপড়ি দেখে বাথরুমের মধ্যে বাথটবে গোলাপের পাপড়ি ছড়িয়ে শাড়ি পরেই জলের মধ্যে তার সিডি বয়কে নিয়ে ডিরিম দেখে ফেলেছে সে।

সেই ডিরিমেই পাহাড়ের বুকে একে অপরের কাছাকাছি এসেছে সিদ্ধার্থ ও মিঠাই। টলিউডের জনপ্রিয় ছবি ‘চিরদিনই তুমি যে আমার’এর হিট গান ‘বাতাসে গুনগুন’এর মিঠাইয়ের ডিরিমের মধ্যেই সিদ্ধার্থ ও মিঠাইকে কাছাকাছি আসতে দেখা গিয়েছে। আর সেই ডিরিম দেখে মিঠাইয়ের পাশাপাশি খুশি হয়ে গিয়েছেন দর্শকরাও। এই মুহূর্তে পাহাড়ে চুটিয়ে মজা করছে তারা, যা দেখে খুশি ধারাবাহিক অনুরাগীরাও।

Back to top button

Ad Blocker Detected!

Refresh