বাংলা সিরিয়াল

খোলা ছাদে তোর্সার সাথে একই গানে পা মেলালেন মিঠাইয়ের ঠাম্মা! দেখুন তোর্সার সঙ্গে কেমন পাল্লা দিয়ে নাচলেন ঠাম্মি

বর্তমানে জি বাংলার সবথেকে জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। সিরিয়াল ভালোবাসেন অথচ মিঠাই দেখেন না এমন দর্শক আতস কাঁচ দিয়ে খুঁজলেও পাওয়া যাবেনা। মিঠাইয়ের জনপ্রিয়তা সবথেকে বেশি দর্শক মহলে। এই ধারাবাহিকে সৌমিতৃষা কুন্ডু মিঠাইয়ের চরিত্রে অভিনয় করছেন। আদৃত রায় অভিনয় করছেন সিদ্ধার্ত মোদকের চরিত্রে। অন স্ক্রীন তাদের টক-ঝাল সম্পর্ক বেশ পছন্দ করছেন দর্শকরা।

এই মুহূর্তে ধারাবাহিকে মিঠাইয়ের মা সমস্ত ঘটনা জানতে পেরে মিঠাইকে নিয়ে জনাইতে ফিরে গিয়েছেন। এরপরই সিদ্ধেশ্বর মোদক অর্থাৎ সকলের দাদাই বাড়ি ছেড়ে আশ্রমে গিয়ে থাকছেন। এই কথা মিঠাইকে জানানোর জন্য সিদ্ধার্থ পৌঁছে গিয়েছে জানাইতে। কিন্তু মায়ের জন্য ঠিক করে মিঠাইয়ের সঙ্গে কথাই বলতে পারছেনা সিদ্ধার্থ। এরপর কি হতে চলেছে তা জানার জন্য অপেক্ষায় রয়েছেন সকল দর্শকরা।

সম্প্রতি একটি ভিডিও সামনে এসেছে যা দেখে বেশ মজাই পেয়েছেন মিঠাই ধারাবাহিকের অনুরাগীরা। এই ভিডিওতে একসাথে দেখা মিলেছে মিঠাইয়ের ঠাম্মা ও সিদ্ধার্থের বন্ধু তোর্সার। ঠাম্মার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী স্বাগতা। তন্বীকে দেখা যায় তোর্সার চরিত্রে। সম্প্রতি এই দুই অভিনেত্রীকে ‘পূর্ণিমা সন্ধ্যায় তোমার রজনীগন্ধায়’ গানে তাল মিলিয়ে একসাথে নাচ করতে দেখা গিয়েছে।

ভিডিওটি খোলা ছাদে শুট করা হয়েছে। সম্ভবত শুটিং সেটেই এই ভিডিও বানানো হয়েছে। অনস্ক্রিন ঠাম্মা ও তোর্সার সম্পর্ক যেমনই হোক, অফস্ক্রিন তাদের সম্পর্ক যে বেশ ভালোই তাই ভিডিওটি দেখেই ঠাহর করা যাচ্ছে। নেট মাধ্যমে এই দুই অভিনেত্রীর নাচের ভিডিওটি পেয়ার হওয়ার সাথে সাথেই তা ভাইরাল হয়ে গেছে সকল নেটবাসীর মধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

Back to top button