বাংলা সিরিয়াল

সিদ্ধার্থ-মিঠাইয়ের কেমিস্ট্রি জমে ক্ষীর, নিজের হাতে বউকে গয়না পরালেন সিড! ‘মিঠাই’ ধারাবাহিকআবারো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ অতি অল্প দিনের মধ্যেই দর্শকদের খুব কাছের হয়ে উঠেছিল।ফলাফল হিসেবে টিআরপি তালিকার শীর্ষস্থানটি মিঠাই ধারাবাহিকের জন্য বিগত কয়েক মাস ধরে বরাদ্দ হয়েছিল। প্রায় অপ্রতিরোধ্য হয়ে উঠেছে এই ধারাবাহিকটি। তবেই ধারাবাহিকের জমজমাট গল্প ছাড়াও এর অনেকটা কৃতিত্ব পেয়েছেন ধারাবাহিকের মুখ্য দুই অভিনেতা এবং অভিনেত্রী। পর্দার সিদ্ধার্থ এবং মিঠাই, এই দুই চরিত্রকেই দারুণ পছন্দ হয়েছে দর্শকদের। এবার আরও একবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল মিঠাই ধারাবাহিকের ভিডিও ক্লিপ।

এদিনের ভিডিওতে দেখা গিয়েছে মোদক বাড়ির দুর্গাপুজো শেষের জমজমাট বিজয় বৈঠকে পর পর পারফরম্যান্স ছিল মিঠাই এর। কিন্তু একা হাতে সবটা সামলে উঠতে পারছিলো না সে। যে কারণে তাকে সাহায্য করতে এগিয়ে আসতে দেখা যায় সিদ্ধার্থকে। বলাই বাহুল্য মিঠাই সিদ্ধার্থ দীর্ঘদিনের ঝগড়ার পর বর্তমানে একে অপরকে স্বামী স্ত্রী বলে মেনে নিয়েছে তারা। তবে এদিনের এই ভিডিও দেখে যারপরনাই আনন্দিত মিঠাই এর অনুগামীরা। কারণ তারা বলছেন সিদ্ধার্থ সঙ্গে মিঠাই এর কেমিস্ট্রি এবার জমে উঠেছে ছোটপর্দায়।

সম্প্রতি মিঠাই এর মুখ্য অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু জানিয়েছিলেন তিনি এই ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের থেকে যে পরিমান ভালোবাসা পাচ্ছেন তা তিনি কোনদিন কল্পনাও করতে পারেননি। বলাই বাহুল্য এদিনের ভিডিও ভাইরাল হতে আরও একবার তেমনই বুক ভরা ভালোবাসা মিঠাই এর উদ্দেশ্যে ঢেলে দিয়েছেন নেটিজেনদের একাংশ।

Back to top button