বাংলা সিরিয়াল

শুটিংয়ের ফাঁকে চিকেন লেগ পিস নিয়ে কাড়াকাড়ি লেগে গেল মিঠাই তোর্সা এবং নন্দার মধ্যে, ভাইরাল ভিডিও

এই মুহূর্তে বাংলার টপ ধারাবাহিক হলো মিঠাই। কোনো ধারাবাহিক ই মিঠাইকে টেক্কা দিতে পারেনি। একের পর এক টুইস্ট এর মাধ্যমে প্রতিদিন এই ধারাবাহিক দর্শকে আকৃষ্ট করে নিয়েছে। বিশেষতঃ উচ্ছেবাবু ও মিঠাইয়ের দুষ্টু মিষ্টি কেমিস্ট্রি বেশ জমে উঠেছে। যার জন্য দর্শক আরো বেশি আকৃষ্ট হয়ে পড়ছে। আর পরিবারের বাকি সদস্যরাও দর্শকের খুব কাছের।

সম্প্রতি ক্যামেরার বাইরের একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে। অনেকেই মনে করেন যে ক্যামেরার নায়ক-নায়িকারা কড়া ডায়েট মেনে চলেন, তারা কোন রকম ফাস্টফুড বা তেল মসলাজাতীয় খাবার খান না। এটা ঠিক যে তারা নিজেদের শরীরচর্চার দিকে বিশেষ নজর দেন তবে এও ঠিক যে বাঙালি হয়ে কব্জি ডুবিয়ে খাওয়াটাও তাদের অত্যন্ত প্রিয় কাজ। তাই সমস্ত কিছু ম্যানেজ করেই তারা খাওয়া-দাওয়া টা চালিয়ে যান সমানতালে। আর সেরকমই একটি ভিডিও ধরা পরলো ক্যামেরায়।

ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে একই টেবিলে বসে নন্দা তোর্সা এবং মিঠাই কব্জি ডুবিয়ে চিকেন খাচ্ছে। একটা প্লেট থেকেই তিনজন মিলে ভাগ করে খাচ্ছে। আসলে সেটের জন্য তৈরি হয়েছিল চিকেন, সেখান থেকেই তিনজন মিলে ভাগাভাগি করে খাচ্ছে। মিঠাই কে তো আবার চিকেন লেগ পিস মনের সুখে খেতে দেখা যাচ্ছে আবার কখনো টেস বুড়ি মিঠাই রানী কে ভালবেসে চিকেন খাইয়ে দিচ্ছে। বর্তমানে এই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

Back to top button