বাংলা সিরিয়াল

টেলিভিশনের ইতিহাসে Zee Bangla-র ধারাবাহিকের রেকর্ড! টানা ২ মাস ধরে ‘বাংলার সেরা ধারাবাহিক’ মিঠাই

বর্তমানে টিআরপি রেটিং নিয়ে মাতামাতি যেন বেড়েই চলেছে। কোন চ্যানেল টিআরপি তালিকার শীর্ষে থাকবে সেই নিয়ে চলছে প্রতিযোগিতা। ধারাবাহিক গুলিকে বর্তমানে TRP রেটিং অনুযায়ী বিচার করা হচ্ছে। তবে গত দু’মাসে রেকর্ড ভেঙে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই প্রথম স্থান অধিকার করে রয়েছে।

গত দুই মাসের কোন ধারাবাহিকই প্রথম স্থান থেকে টলাতে পারেনি মিঠাই কে। এমনকি বাংলার সেরা ধারাবাহিকের শিরোনামও পেয়েছে মিঠাই। আসুন এক নজরে দেখে নেওয়া যাক এই সপ্তাহের টিআরপি তালিকা।

এই সপ্তাহে মিঠাইয়ের টিআরপি রেটিং ১০.৮ সবাইকে পিছনে ফেলে গত দুমাস ধরে মিঠাই প্রথম স্থানে রয়েছে। মিঠাই ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস ইতিমধ্যে জানিয়েছেন এরপরে মিঠাই এবং সিদ্ধার্থের প্রেম এর গল্প দেখানো হবে ধারাবাহিক এর মাধ্যমে ফলে সেই এপিসোড গুলো দেখার জন্য মুখিয়ে রয়েছে দর্শকেরা। এর পাশাপাশি গত সপ্তাহের মতো এই সপ্তাহতেও জি বাংলার অপরাজিত অপু রয়েছে দ্বিতীয় স্থানে।

এই ধারাবাহিকের রেটিং পয়েন্ট ৮.৪। তবে টিআরপি তালিকার রদবদলে ঘটেছে রানী রাসমণি ধারাবাহিকের, যেখানে গত সপ্তাহ পর্যন্ত রানী রাসমণি ধারাবাহিক টিআরপি তালিকায় ছিলনা সেখানে বর্তমানে উত্তর পর্ব দেখানোর ফলে বেশ খানিকটা এগিয়ে তৃতীয় স্থানে চলে এসেছে এই ধারাবাহিক এই ধারাবাহিকে রেটিং পয়েন্ট হল ৮.১। এর পাশাপাশি নতুন ধারাবাহিক উমা রয়েছে একই স্থানে।

জি বাংলার যমুনা ঢাকি ধারাবাহিক রয়েছে চতুর্থ স্থানে এই ধারাবাহিকের রেটিং পয়েন্ট ৮.০। পঞ্চম স্থানে রয়েছে জি বাংলার সর্বজয়া ধারাবাহিক, এর সাথে স্টার জলসার ধূলিকণার এবং খরকুটো ধারাবাহিক এই ধারাবাহিকগুলোর রেটিং পয়েন্ট ৭.৫। পাশাপাশি স্টার জলসার মন ফাগুন ধারাবাহিক ইতিমধ্যে সেরা দশের টিআরপি তালিকা প্রবেশ করেছে। এই ধারাবাহিকের প্রাপ্ত রেটিং ৬.৯।

জি বাংলার এই পথ যদি না শেষ হয় ধারাবাহিক এর সঙ্গে স্টার জলসার শ্রীময়ী ধারাবাহিক ৬.৫ পয়েন্ট পেয়ে সপ্তম স্থানে রয়েছে যেখানে গত সপ্তাহে তেই শ্রীময়ী ছিল নবম স্থানে। ৬.৮ রেটিং পেয়ে অষ্টম স্থানে রয়েছে স্টার জলসার গঙ্গারাম ধারাবাহিক।

৬.৪ পয়েন্ট পেয়ে মহাপীঠ তারাপীঠ রয়েছে নবম স্থানে এবং সর্বশেষ ৫.৭ পয়েন্ট পেয়ে জি বাংলার কড়ি খেলা রয়েছে দশম স্থানে।

বর্তমানে স্টার জলসা এবং জি বাংলার এই টিআরপি রেটিংয়ের প্রতিযোগিতায় সামান্য কিছু পয়েন্ট নিয়ে এগিয়ে রয়েছে জি বাংলা। স্টার জলসার মোট প্রাপ্ত নম্বর হলো ৫৯৬ এবং জি বাংলার মোট প্রাপ্ত নম্বর হলো ৬০১।

Back to top button