বাংলা সিরিয়াল

‘উচ্ছেবাবু ‘আদৃত নয়, বরং এবার নিজের পাশে অভিনেতা জন ভট্টাচার্য ওরফে ওমি আগারওয়ালকেই চেয়ে বসলেন ‘মিঠাই’ সৌমিতৃষা! তীব্র চাঞ্চল্য ‘মিঠাই’ ভক্তদের মধ্যে

সম্প্রতি জি বাংলার ‘সোনার সংসার’ অনুষ্ঠানের মঞ্চে হাজির হতে দেখা গিয়েছিল জনপ্রিয় ‘মিঠাই’ ধারাবাহিকের অভিনেতা এবং অভিনেত্রীদের। সেখানে অসাধারণ অভিনয় এবং দারুণ জনপ্রিয়তার জন্য একাধিক পুরস্কার জিতে নিতে দেখা গিয়েছে জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিকটিকে।

যদিও সম্প্রতি টিআরপি তালিকার শীর্ষস্থান থেকে সরে যেতে হয়েছে মিঠাইকে, তবে এখনো যে অনুগামীদের মধ্যে মিঠাইয়ের জনপ্রিয়তা একই রকম রয়েছে তা আরো একবার প্রমান হয়ে গিয়েছে সোনার সংসারের মঞ্চে। কিন্তু এবার সেখানেই এক প্রশ্নের উত্তর দিতে গিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসে দেখা গেল ধারাবাহিকের নায়িকা ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে।

এদিন তাকে জিজ্ঞাসা করা হয়েছিল তিনি এরপরে কার সঙ্গে জুটি বাঁধতে চান। সেখানেই অভিনেত্রী মিঠাই ধারাবাহিকে তার সহ-অভিনেতা আদৃত রায়ের নাম না করে বরং ধারাবাহিকের অন্য এক পার্শ্বচরিত্রের অভিনেতা জন ভট্টাচার্যর নাম নেন। বলাই বাহুল্য অভিনেত্রীর মুখে প্রিয় উচ্ছেবাবুর নাম শুনতে না পেয়ে যারপরনাই হতাশ হয়েছেন ধারাবাহিকের অনুগামীরা।

তবে নেটিজেনদের একটি বড় অংশ জানাচ্ছেন যেহেতু ইতিমধ্যেই অভিনেতা আদৃত রায়ের সঙ্গে সৌমিতৃষা কাজ করে ফেলেছেন, তাই নতুন কোনো অভিনেতার সঙ্গে তার কাজ করতে চাওয়া ভুল কিছু নয়। তবে অনুগামীরা কিন্তু মিঠাই এর পাশে সিদ্ধার্থকেই কেবল দেখতে চায়।

Back to top button