বাংলা সিরিয়াল

মাঝ রাস্তায় ‘মিঠাইয়ে’র শাড়ির আচঁল ধরে টান দিলেন ধারাবাহিকের ‘ভিলেন’ সোম, ভাসুরে’র কীর্তিতে লজ্জা মুখ লাল নায়িকার

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। এই ধারাবাহিকে মিঠাইয়ের চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুণ্ডু। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী খুবই অ্যাক্টিভ। ধারাবাহিকের নেতিবাচক চরিত সোমের সাথে প্রায়ই দেখা মেলে মিঠাইয়ের। সে ছবি হোক কিংবা রিল ভিডিও ধ্রুব ও সৌমিতৃষা একসাথেই দেখা দেন নেটিজেনদের সামনে। সম্প্রতি দুজনে একসাথে আরো একটি ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়েছে নেটিজেনদের মধ্যে।

মিঠাই ও সোমের মধ্যে কিছু একটা জ্বলছে ধারণা নেটিজেনদের। নেটিজেন ব্যবসায়ী ধারণায় প্রতিনিয়ত সান দিয়ে চলেছে এই দুই তারকা। সম্প্রতি সৌমিতৃষা কুন্ডু ও ধ্রুব সরকার আবারো দুটি ছবি শেয়ার করলেন যেখানে অভিনেতাকে দেখা যাচ্ছে অভিনেত্রীর আঁচল ধরে টানতে। আর ছবিতে অভিনেত্রীর মুখ ছিল লজ্জা লজ্জা। আফসানা লিখেছেন ‘ছোড় দো আঁচল জামানা কেয়া ক্যাডহেগা’ সম্প্রতি এই ছবি নেটদুনিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই তা ভাইরাল হয়ে গিয়েছে।

এই ছবিতে মিঠাই কে হলুদ শাড়ি ও লাল ব্লাউজে দেখা গিয়েছে। সোমকে লাল পাঞ্জাবি এবং সাদা ধুতিতে দেখা গিয়েছে। এর আগেও বহুবার দুজনকে একসাথে একই ছবিতে এবং একই রিল ভিডিওতে দেখা গেছে। শুরু থেকে আজ পর্যন্ত মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তা সবথেকে বেশি দর্শকমহলে।

টিআরপির দৌড়াও সবার ওপরে রয়েছে মিঠাই। মিঠাই এর ছবি মানেই সেটা ভাইরাল নেটদুনিয়ায়। সোশ্যাল মিডিয়ায় ধ্রুব ও সৌমিতৃষার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তবে অভিনেত্রীর কাছে তাদের একটাই অভিযোগ তিনি কেন র্সিদ্ধার্থ অর্থাৎ আদৃতার সঙ্গে ছবি শেয়ার করেন না। সম্প্রতি আদৃতের সঙ্গেও বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। যা নেটদুনিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেছে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button