বাংলা সিরিয়াল

সিদ্ধার্থ নয়, বরং অন্য একজনের থেকে প্রেম প্রস্তাব পেল ‘মিঠাই’ খ্যাত সৌমিতৃষা! পাল্টা ‘আই লাভ ইউ টু’ বলতেও দেখা গেল অভিনেত্রীকে

জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটি দর্শকদের কাছে যত জনপ্রিয় হয়ে উঠেছে ততই ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের প্রিয় পাত্রী হয়ে উঠেছেন এই ধারাবাহিকের নায়িকা টলিউড অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। অনুগামীদের তাকে নিয়ে উন্মাদনার কোন শেষ নেই। তাই প্রায় প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে নিত্য নতুন পোস্ট করতে দেখা যায় তার অনুগামীদের। এবার তেমনই এক ছোট্ট অনুগামীর পোস্ট শেয়ার করে নিতে দেখা গেল খোদ অভিনেত্রীকে।

প্রসঙ্গত সম্প্রতি ধারাবাহিকের গল্প অনুযায়ী দর্শকরা দেখতে পেয়েছেন সিদ্ধার্থ অনেক টালবাহানার পর অবশেষে পাহাড়ের কোলে দাঁড়িয়ে ভালোবাসার কথা বলেছে মিঠাইকে। যা দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েছেন দর্শকরা এবং তারা মনে করছেন তাদের প্রিয় জুটি এবার আরও নানান রোমান্টিক দৃশ্য উপহার দেবেন তাদের। এবার তার মধ্যেই সিদ্ধার্থ নয় বরং এক খুদে অনুগামীর কাছ থেকে প্রেম প্রস্তাব পেতে দেখা গেল অভিনেত্রীকে।

এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ওই অনুগামীর বার্তা বাকি সকলের সঙ্গে ভাগ করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে। পাশাপাশি ওই অনুগামীকে পাল্টা ‘আই লাভ ইউ টু’ বলতেও বেশি সময় নেননি অভিনেত্রী। এবং এই পোস্ট দেখে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন এই মুহূর্তে টিআরপি তালিকার প্রথম স্থান থেকে মিঠাই সরে গেলেও মানুষের মনে এখনও একই জায়গাতে রয়েছে সে।

Back to top button