বাংলা সিরিয়াল

সিদ্ধার্থ নয়, এবার ‘মিঠাই’য়ে আগমন নতুন নায়ক ওমির! “তবে কি ভাঙন ধরবে সিদ্ধার্থ-মিঠাইয়ের সম্পর্কে’! চাঞ্চল্য অনুগামীদের মধ্যে

এই মুহূর্তে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটিকে নিয়ে দর্শকদের মধ্যে চরম উত্তেজনা বজায় রয়েছে কারণ এই ধারাবাহিক প্রতিনিয়ত নতুন নতুন চমক নিয়ে আসছে দর্শকদের জন্য। ফলাফল হিসেবে তালিকার শীর্ষস্থানটি পাকাপাকিভাবে দখল করে রাখতে দেখা গিয়েছে জি বাংলার এই ধারাবাহিকটিকে। তবে এবার ধারাবাহিকের নতুন চমক দেখে হতবাক হয়ে গেলেন দর্শকরা। কারণ উচ্ছে বাবু ওরফে সিদ্ধার্থ নয়, বরং এবার ধারাবাহিকে আগমন ঘটল নতুন নায়ক ওমির। যাকে দেখে বেশ অবাক হয়ে গিয়েছে সকলের প্রিয় নায়িকা মিঠাই রানীও।

প্রসঙ্গত এতদিন ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থের বন্ধু আদিত্য আগারওয়ালকে দর্শকরা সকলেই চিনতেন। এবার ধারাবাহিকে আদিত্য আগারওয়াল এর ছোট ভাই হিসেবে আগমন ঘটেছে ওমির। প্রসঙ্গত এই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা জন ভট্টাচার্যকে। এর আগে ‘রিমলি’ ধারাবাহিকে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়িয়েছিলেন তিনি।

তবে এদিন ধারাবাহিকে তার আগমন ঘটতে দেখে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন সিদ্ধার্থ এবং মিঠাই এর সম্পর্কে তৃতীয় ব্যক্তি হিসেবে কাজ করতে দেখা যাবে তাকে। ভিলেন তোরসা এবং সোমের সঙ্গে হাত মিলিয়ে সেগ কলকাঠি নাড়বে কিনা তা দেখতে এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন মিঠাই ধারাবাহিকের অনুগামীরা।

Back to top button