বাংলা সিরিয়াল

প্রমান হয়ে গেল ‘মিঠাই’ নির্দোষ! উচ্ছেবাবুর হাত ধরে ফাঁস হল সোমদা আর তোর্সার কীর্তি, গোটা ঘটনায় দারুন খুশি নেটিজেনরা

সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই জি বাংলায় দারুন জনপ্রিয় হয়ে উঠেছে মিঠাই ধারাবাহিকটি। নেটিজেনদের মন জয় করে নেওয়ার পাশাপাশি টিআরপি তালিকার শীর্ষস্থান ক্রমাগত নিজের দখলে রাখতে সক্ষম হয়েছে এই ধারাবাহিকটি।

তবে সম্প্রতি নেটিজেনদের অসন্তোষের শিকার হতে হয়েছিল মিঠাই সিরিয়ালটিকে। কারণ সিরিয়ালের গল্প অনুযায়ী মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন যিনি অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষার চরিত্রটি বিনা দোষে জেলবন্দি হয়।

ধারাবাহিকের গল্প অনুযায়ী তোরসা এবং সোমদা প্ল্যান করে মিথ্যে মামলায় ফাঁসায় মিঠাইকে। যা দেখে বেশ ক্ষুব্ধ হয়েছিলেন নেটিজেনদের একাংশ। তবে এবার উচ্ছেবাবু ওরফে সিদ্ধার্থের হাত ধরে সামনে এল মূল অপরাধীরা। ফলে জেল থেকে ছাড়া পাওয়ার পাশাপাশি ফাঁস হলো তোরসা এবং সোমদার কীর্তি।

প্রসঙ্গত এই জনপ্রিয় ধারাবাহিকটি কিন্তু অসাধারণ টুইস্ট দেখানো গল্পের জন্য বিখ্যাত। যে কারণে দর্শকরা অপেক্ষা করে থাকেন মিঠাই এর প্রতিটি এপিসোডে নতুন কি গল্প দেখা যাবে, তার জন্য। তবে ধারাবাহিকের অনুগামীরা বেশ আঘাত পেয়েছিলেন গল্পের নায়িকা জেলবন্দি হওয়ার কারণে।

শেষ পর্যন্ত মূল অপরাধীরা প্রকাশ্যে আসায় স্বস্তি মিলেছে নেটিজেনদের। এখন তাদের অপরাধের শাস্তি কী হয় সেটাই দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন মিঠাই ধারাবাহিকের দর্শকরা।

Back to top button