বাংলা সিরিয়াল

‘মিঠাই-সিদ্ধার্থ’র মতো এবার নন্দাও প্রোপোজ করে বসলো রাজীব কুমারকে! ‘মিঠাই’ এর নতুন পর্ব একেবারে জমে গিয়েছে, জানালেন নেটিজেনরা

কিছুদিন আগে পর্যন্তও জি বাংলার মিঠাই ধারাবাহিকটি সকলকে হারিয়ে টিআরপি তালিকার শীর্ষস্থানটি দখল করে রাখতে সক্ষম হয়েছিল। কিন্তু সম্প্রতি স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকের কাছে হার মানতে হয়েছে মিঠাইকে। তবে তাতে অবশ্য মিঠাইয়ের অনুগামীরা হাল ছাড়েননি বরং তারা ধারাবাহিকের নতুন পর্ব দেখার পর মনে করছেন আগের থেকেও অনেক বেশি জমজমাট হয়ে উঠেছে তাদের প্রিয় ধারাবাহিক মিঠাইয়ের গল্প।

সম্প্রতি মিঠাই ধারাবাহিকে দেখতে পাওয়া গিয়েছে পাহাড়ে হানিমুনে গিয়ে নতুন করে মিঠাইয়ের ভালবাসা বুঝতে সক্ষম হয়েছে সকলের প্রিয় উচ্ছেবাবু ওরফে সিদ্ধার্থ। পাশাপাশি মিঠাইকে হারানোর ভয়ে তাকে কেঁদে ফেলতেও দেখতে পেয়েছেন দর্শকরা। এরপরেই পাহাড়ের কোলে দাঁড়িয়ে মিঠাইকে ভালোবাসার কথা বলে প্রোপোজ করতে দেখা গেছে সিদ্ধার্থকে।

পাশাপাশি এবার সিরিয়ালে সিদ্ধার্থ মিঠাইকে অনুসরণ করে নিজের নিজের স্বামীদের উদ্দেশ্যে প্রেমের বার্তা প্রকাশ করতে দেখা গেল ধারাবাহিকের অন্যান্য চরিত্রদের। সেই তালিকায় রয়েছে নন্দা থেকে শুরু করে শ্রী। তবে নন্দার মুখে কবিতার পাশাপাশি ভালোবাসার কথা শুনে যারপরনাই উৎফুল্ল হয়ে উঠতে দেখা যায় রাজীব কুমারকে। এদিনের ভাইরাল পর্ব দেখে নেটিজেনদের একটি বড় অংশ জানাচ্ছেন মিঠাই ধারাবাহিকে আবার আগের মত ভালো গল্প ফিরে আসছে ধীরে ধীরে।

Back to top button