বাংলা সিরিয়াল

‘গাড়ি এক্সিডেন্টে এবার স্মৃতিশক্তি হারিয়ে মিঠাইকে ভুলে যাবে উচ্ছেবাবু সিদ্ধার্থ’! ‘মিঠাই’য়ের নতুন প্রোমো দেখে মাথায় হাত নেটিজেনদের

এই মুহূর্তে জি বাংলার সবথেকে জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। টিআরপি তালিকার শীর্ষস্থানটি এই মুহূর্তে নিজের দখল থেকে হারিয়ে ফেললেও ধারাবাহিকের জনপ্রিয়তা কিন্তু এতটুকুও কমেনি। তবে এবার তার মধ্যেই ধারাবাহিকের নতুন প্রোমো তীব্র চাঞ্চল্যের সৃষ্টি করলো ‘মিঠাই’য়ের ধারাবাহিকের অনুগামীদের মধ্যে।

প্রসঙ্গত বেশ কিছুদিন হল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীরা ধারাবাহিকের নতুন প্রোমো দেখতে চেয়ে একাধিকবার দাবি জানিয়েছিলেন। অবশেষে তাদের আবদার মেনে নিয়ে এবার জি বাংলার তরফ থেকে শেয়ার করা হলো ‘মিঠাই’ এর নতুন প্রোমো। যেখানে দেখা গেল অনুগামীদের বিনোদন দেওয়ার জন্য সম্পূর্ণ অন্য রকম গল্প তুলে এনেছেন ধারাবাহিকে নির্মাতারা।

প্রসঙ্গত এই প্রোমোতে অনুগামীরা দেখতে পেয়েছেন মিঠাই এর গল্প এগিয়ে গিয়েছে বেশ কয়েক বছর এবং তারা জানতে পেরেছেন ইতিমধ্যেই গাড়ি দুর্ঘটনায় স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছেন পর্দার উচ্ছে বাবু ওরফে অভিনেতা আদৃত রায়। পাশাপাশি পর্দার সিদ্ধার্থ এখন একজন বড় গায়ক এবং তার অনুষ্ঠান দেখতে গিয়েই মিঠাই চিনতে পেরেছে তার প্রিয় উচ্ছেবাবুকে।

বলাই বাহুল্য এদিনের প্রোমো দেখে দারুণ উত্তেজিত হয়ে উঠেছেন দর্শকরা এবং মনে করছেন ধারাবাহিকের গল্পের এই বিশাল পরিবর্তন টিআরপি তালিকায় উপরের দিকে উঠে আসতে সাহায্য করবে মিঠাই ধারাবাহিকটিকে। এবং আরো একবার বাংলা সেরা হতে পারবে তাদের প্রিয় ‘মিঠাই’।

Back to top button