বাংলা সিরিয়াল

নিখোঁজ ‘মিঠাই’কে খুঁজে পেয়েই কেঁদে উঠে তাকে বুকে জড়িয়ে নিল সিদ্ধার্থ! নতুন প্রোমো দেখে অনুগামীরা জানালেন আবার নাম্বার ওয়ান হবে ‘মিঠাই’

জি বাংলার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘মিঠাই’। এতদিন এই ধারাবাহিকটি টিআরপি তালিকার শীর্ষস্থান নিজের দখলে রাখতে সক্ষম হয়েছিল কিন্তু সম্প্রতি জনপ্রিয়তা ক্রমশ কমছে এই ধারাবাহিকের, এমন অভিযোগ তুলেছেন নেটিজেনরা। পাশাপাশি ধারাবাহিকের গল্প আগের থেকে অনেকটাই মানের দিক থেকে কমে গিয়েছে বলে অভিযোগ জানিয়েছেন তারা।

তবে এবার ধারাবাহিকের নতুন প্রোমো দেখে অনুগামীরা জানাচ্ছেন তাদের এতটাই ভাল লেগেছে যে তারা মনে করছেন টিআরপি তালিকার প্রথম স্থানটি হয়তো আবার দখল করতে সক্ষম হবে জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিক।

প্রসঙ্গত সম্প্রতি জি বাংলার তরফে ভাগ করে নেওয়া ‘মিঠাই’ এর নতুন প্রোমোতে দেখতে পাওয়া গিয়েছে পাহাড়ে গিয়ে স্ত্রীকে হারিয়ে ফেলেছে সিদ্ধার্থ। যার পরেই বোধ হয় স্ত্রী এর আসল কদর বুঝতে পেরেছে সে। যে কারণে হাতজোড় করে কাঁদতে কাঁদতে ঠাকুরের কাছে প্রার্থনা করতে দেখা গেছে তাকে এমনকি তার মা তাকে ছেড়ে চলে গেছে, এবার মিঠাইও চলে যাবে, এমন আশঙ্কা করতে দেখা গেছে তাকে। তবে শেষপর্যন্ত চা বাগানে স্ত্রীকে খুঁজে পেয়ে আশ্বস্ত হয়েছে সকলের প্রিয় উচ্ছে বাবু।

বলাই বাহুল্য নতুন প্রোমো মন জয় করে নিয়েছে অনুগামীদের। তারা জানিয়েছেন পুরো পর্ব দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Back to top button