বাংলা সিরিয়াল

‘তোর্সার শয়তানিতে এবার ভাগ হতে বসেছে মোদক পরিবারের ব্যবসা’! ‘মিঠাই’ এর নতুন এপিসোডে তীব্র চাঞ্চল্য অনুগামীদের মধ্যে

এই মুহূর্তে বাংলার সেরা ধারাবাহিক বললেই উঠে আসে জি বাংলার ‘মিঠাই’ সিরিয়ালটির নাম। কারণ বিগত বেশ কয়েক মাস ধরে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে এই ধারাবাহিকটি। ফলাফল হিসেবে টিআরপি তালিকার শীর্ষস্থানটি পাকাপাকিভাবে দখল করে রাখতে সক্ষম হয়েছে ‘মিঠাই’। তবে এবার ধারাবাহিকের নতুন একটি এপিসোড তীব্র চাঞ্চল্য ফেলল সোশ্যাল মিডিয়ায়।

অনুগামীরা মনে করেন নিত্যনতুন টুইস্ট এর জন্যেই এই ধারাবাহিকটি এত জনপ্রিয় দর্শকদের মধ্যে। এবার তেমনই একটি মোড় ঘোরানো গল্প দেখিয়ে চাঞ্চল্য ফেলে দিলেন ধারাবাহিকের নির্মাতা এবং কলাকুশলীরা।

সম্প্রতি দেখা গিয়েছে নিজেদের তাহের তিনটি মিষ্টির দোকান নিয়ে সেখানে বাসি মিষ্টি বিক্রি করতে শুরু করেছে ধারাবাহিকের নেতিবাচক দুই চরিত্র তোর্সা এবং সোম। ফলে সোশ্যাল মিডিয়ায় মোদক পরিবারের মিষ্টি নিয়ে নানা নেতিবাচক কথা উঠে আসতে শুরু করেছে। এর পরেই পরিবারের কর্তা সিদ্ধান্ত নেন ব্যবসা ভাগ করে দেওয়ার যাতে মোদক পরিবারের মিষ্টির দোকানের সুনাম কিছুতেই নষ্ট না হয়।

পাশাপাশি ধারাবাহিকের নেতিবাচক চরিত্র তোর্সাকেও দেখা গিয়েছে ব্যবসা ভাগ করে নেওয়ার উদ্যোগ নিতে। বলাই বাহুল্য গোটা বিষয়টি ভীষণ ভাবে আঘাত করেছে ধারাবাহিকের নায়িকা মিঠাইকে। তবে এখন অনুগামীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন শেষপর্যন্ত ব্যবসা ভাগাভাগি হয় কিনা তা দেখার জন্য। অনেকেই মনে করছেন শেষ পর্যন্ত প্রতিবারের মতো এবারও হয়তো মিঠাই আটকে দেবে গোটা বিষয়টিকে।

Back to top button