বাংলা সিরিয়াল

শেষ হচ্ছে না মিঠাই, স্বস্তি অনুগামীদের! তবে কেন সিদ্ধার্থ-মিঠাই বুড়োবুড়ি সেজেছিল, সামনে এল সেই বিস্ফোরক তথ্য, জানুন আসল কারণ

এই মুহূর্তে টিআরপি তালিকার শীর্ষস্থান থেকে সরে গেলেও জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটি তুমুল জনপ্রিয় অনুগামীদের মধ্যে। কারণ ধারাবাহিকের অনুগামীরা জানিয়েছেন তাদের কখনো একঘেয়ে লাগে না এই ধারাবাহিকের গল্প। কারণ নির্মাতারা তাদের জন্যে নিত্য নতুন টুইস্ট রাখেন ধারাবাহিকের গল্পের মধ্যে। কিছুদিন আগে সেরকমই হঠাৎ অনুগামীরা দেখতে পেয়েছিলেন প্রায় চল্লিশ বছর এগিয়ে গিয়েছে ধারাবাহিকের গল্প।

ধূসর রংয়ের চুল নিয়ে অনুগামীদের সামনে হাজির হতে দেখা গিয়েছিল সিদ্ধার্থ এবং মিঠাইকে। যা দেখে তারা মনে করেছিলেন হয়তো এবার ধারাবাহিকের সম্প্রচার শেষ হতে চলেছে। তবে অবশেষে সামনে এলো আসল কারণ। জানা গেল ঠিক কি কারণে ছদ্মবেশ ধরেছিল ছোটপর্দার এই জনপ্রিয় জুটি।

প্রসঙ্গত ‘মিঠাই’ ধারাবাহিকে সিদ্ধার্থ এবং মিঠাই এর পাশাপাশি রয়েছে রুদ্র এবং নিপা। যাদের মধ্যে এখনও কোন প্রেমের সম্পর্ক গড়ে ওঠেনি। কিন্তু অনুগামীদের অনেকেই চান রুদ্রকে নিপার সঙ্গে দেখতে। এবার ধারাবাহিকের নতুন পর্ব থেকে জানা গেল রুদ্র ও নীপাকে কাছাকাছি আনার জন্যই ছদ্মবেশ ধারণ করেছিল মিঠাই এবং সিদ্ধার্থ।

আধুনিক যুগের রোমিও এবং জুলিয়েট হয়ে রুদ্রের জীবনে প্রবেশ করবে তারা, আসল ভালোবাসা কাকে বলে সেটা বোঝাতে। বলাই বাহুল্য ধারাবাহিক শেষ হচ্ছে না এ কথা জানতে পেরে অবশেষে আশ্বস্ত হয়েছেন ধারাবাহিকের অনুগামীরা।

Back to top button