বাংলা সিরিয়াল

বাংলা সেরা হয়েও স্লট হারালো ‘মিঠাই’? ‘এবার থেকে রাত ৮টায় দেখানো হবে ‘উড়ন তুবড়ি’, জি বাংলার ঘোষণায় তুমুল ক্ষুব্ধ ‘মিঠাই’ ফ্যানেরা

কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় নতুন সম্প্রচারিত হওয়া ধারাবাহিক ‘গাঁটছড়া’র কাছে হার মানতে হয়েছিল জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটিকে। তারপর থেকে ক্রমাগত চেষ্টা করে গিয়ে অবশেষে এই সপ্তাহের টিআরপি তালিকায় শীর্ষস্থান আবারো ফিরে পেতে সক্ষম হয়েছে সকলের প্রিয় ‘মিঠাই’। তবে তার মধ্যেই এবার জি বাংলার নতুন ঘোষণায় চরম সংকটের সৃষ্টি হল ‘মিঠাই’ ধারাবাহিকের অনুগামীদের মধ্যে।

কারণ কিছুদিন আগে জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘উড়ন তুবড়ি’র সম্প্রচার। এবার জি বাংলার অফিশিয়াল পেজ থেকে সেই ধারাবাহিকের যে নতুন প্রোমো ভাগ করে নেওয়া হয়েছে সেখানে জানানো হয়েছে রাত আটটায় সম্প্রচারিত হবে এই নতুন ধারাবাহিক ‘উড়ন তুবড়ি’। বলাই বাহুল্য এই ঘটনা দেখে যারপরনাই ক্ষুব্ধ হয়েছেন ‘মিঠাই’ অনুগামীরা।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা প্রশ্ন তুলেছেন বাংলা সেরা ধারাবাহিক হওয়ার পরেও কেন টাইম স্লট হারাতে হচ্ছে ‘মিঠাই’কে, সে ব্যাপারে। কিন্তু এরপরে জানা গিয়েছে গোটা বিষয়টি আসলে একটা ভুল বোঝাবুঝি যা একটুখানি লেখার ভুলের জন্যই তৈরি হয়েছিল।

জানা গিয়েছে নির্ধারিত সময়ে অর্থাৎ প্রতিদিন সন্ধ্যা ছটার সময় সম্প্রচারিত হবে ‘উড়ন তুবড়ি’। অপরদিকে রাত আটটায় দেখতে পাওয়া যাবে ‘মিঠাই’ ধারাবাহিকটি। বলাই বাহুল্য এই খবর শুনে হাঁফ ছেড়ে বেঁচেছেন ‘মিঠাই’ এর অনুগামীরা।

Back to top button