বাংলা সিরিয়াল

ভাঙা ইংরাজিতে তোর্সার মুখে ঝামা ঘষে বিচারকদের মন জয় করলো ‘মিঠাই’, সঙ্গে পেল ‘উইম্যান অফ দ্য ইয়ার পুরস্কার’! উচ্ছ্বসিত অনুগামীরা

কিছুদিন আগেই স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকটির কাছে টিআরপি তালিকার শীর্ষস্থান হারাতে হয়েছিল জি বাংলার ‘মিঠাই’কে। তারপর থেকেই হারানো শীর্ষস্থান ফিরে পাওয়ার জন্য নানান রকম চমক আনতে দেখা গিয়েছিল ধারাবাহিকের নির্মাতাদের।

এই সপ্তাহে অবশ্য সফলভাবে সেই হারানো স্থান পুনরুদ্ধার করতে দেখা গিয়েছে তাদের এবং আবারও বাংলা সেরা ধারাবাহিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছে ‘মিঠাই’। এবার তার মধ্যেই সকলের প্রিয় মিঠাইরানী আরো একবার মন জয় করল নেটিজেনদের। কারণ এই ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে দর্শকরা দেখতে পেয়েছেন কলকাতা ম্যানেজমেন্ট স্কুলের তরফে মিঠাই এর হাতে তুলে দেওয়া হয়েছে ‘উইম্যান অফ দ্য ইয়ার’ পুরস্কার।যদিও সেখানে বিচারকের আসনে ছিল ধারাবাহিকের নেতিবাচক চরিত্র তোর্সা।

তবে তার ছুঁড়ে দেওয়া কঠিন প্রশ্নের উত্তর ভাঙা ইংরেজিতে দিয়েই মন জয় করে নিয়েছে মিঠাই বিচারকদের। তারাও এক বাক্যে স্বীকার করেছেন যে ইংরেজি জানাটা কোন প্রতিভা নয় বরং মিঠাই তার কাজটা খুব ভালো ভাবে জানে। যে কারণে সেরার সেরা পুরস্কার তার হাতে উঠেছে। বলাই বাহুল্য প্রিয় মিঠাই এর সাফল্যে দারুণ খুশি হয়েছেন দর্শকরা। পাশাপাশি একসঙ্গে সিদ্ধার্থ এবং মিঠাইকে পুরস্কার নিতে দেখে উচ্ছ্বসিত অনুগামীরা।

Back to top button