বাংলা সিরিয়াল

জি বাংলার ‘সোনার সংসার’ মাতিয়ে দিল ‘মিঠাই’! সেরা নায়ক-নায়িকা থেকে শুরু করে একাধিক অ্যাওয়ার্ড ‘মিঠাই’ এর দখলে

একসময় টিআরপি তালিকার শীর্ষস্থানটি সপ্তাহের পর সপ্তাহ নিজের দখলে রাখতে সক্ষম হয়েছিল জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটি। সম্প্রতি স্টার জলসার অপর একটি ধারাবাহিকের কাছে শীর্ষস্থান তাকে খোয়াতে হলেও এখনো দর্শকদের মধ্যে তুমুল জনপ্রিয়তা বর্তমান রয়েছে এই ধারাবাহিকটির। যে কারণে এবার প্রত্যাশিতভাবেই জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড এর মঞ্চ মাতিয়ে দিতে দেখা গেল ‘মিঠাই’কে। পাশাপাশি প্রিয় ধারাবাহিকের একাধিক পুরস্কার লাভের দৃশ্য দেখে যারপরনাই খুশি হয়েছেন মিঠাই এর অনুগামীরা।

প্রসঙ্গত এদিন জি বাংলার সোনার সংসার অনুষ্ঠানে সেরা নায়ক এবং সেরা নায়িকার পুরস্কার উঠেছে মিঠাই এর মুখ্য দুই চরিত্রে অভিনয়কারী অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং অভিনেতা আদৃত রায়ের হাতে।তবে এখানেই শেষ নয়, পাশাপাশি সেরা ধারাবাহিক এবং সেরা পরিবারের পুরস্কারও পেয়েছে মিঠাই।

এদিন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রীদের সাথে সাথেই জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত হতে দেখা গিয়েছিল টলিউডের এক ঝাঁক সেলিব্রেটিকে। পাশাপাশি রাজনৈতিক জগত থেকে উপস্থিত ছিলেন মদন মিত্রের মত ব্যক্তিত্বরাও। তাদের সামনেই একাধিকবার মিঠাইয়ের হাতে পুরস্কার উঠতে দেখে নেটিজেনরা জানাচ্ছেন মিঠাই এর তরফ থেকে দর্শকদের যেভাবে সুন্দর গল্প উপহার দেওয়া হয়েছিল, তার বদলে এই পুরস্কার অবশ্যই মিঠাই এর প্রাপ্য ছিল।

এক নজরে দেখুন পুরস্কার প্রাপকের তালিকা-

সেরা বউমা- যমুনা (যমুনা ঢাকি)

সেরা দেওর- সোম (মিঠাই)

সেরা বাবা ও মা- পারোমিতা-অপূর্ব (কড়ি খেলা)

প্রিয় বউ- অপু ( অপরাজিতা অপু)

প্রিয় বর- দীপু ও সংগীত (অপরাজিতা অপু ও যমুনা ঢাকি)

সেরা নায়ক- সিদ্ধার্থ (মিঠাই)

সেরা নায়িকা- সৌমিতৃষা (মিঠাই)

সেরা ধারাবাহিক- মিঠাই

Back to top button