বাংলা সিরিয়াল

বড়দিনের উপহার পেল সকলের প্রিয় ‘মিঠাইরাণী’! উপহারের বাক্স খুলতেই বেরিয়ে এল উচ্ছেবাবু ওরফে সিদ্ধার্থ, প্রোমো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে বাংলা সেরা ধারাবাহিক বললেই উঠে আসে জি বাংলার ‘মিঠাই’ধারাবাহিকটির নাম। কারণ বিগত বেশ কয়েক মাস ধরে টিআরপি তালিকার শীর্ষস্থানটি দখল করে রাখতে সক্ষম হয়েছে জি বাংলার এই ধারাবাহিকটি। পাশাপাশি ইতিমধ্যেই ভেঙে দিয়েছে একাধিক রেকর্ড। তবে অনুগামীরা বলেন এই জনপ্রিয়তার পেছনে রয়েছে একটি গুরুত্বপূর্ণ কারণ। এই ধারাবাহিকে নির্মাতারা কখনো অনুগামীদের হতাশ করেন না বরং প্রতিটি এপিসোডে থাকে নানান রকম টুইস্ট। যে কারণে দিন দিন জনপ্রিয়তা বাড়ছে মিঠাই এর।

এবার বড়দিন উপলক্ষে অনুগামীদের জন্য এল একটি বড় সারপ্রাইজ। কারণ ক্রিসমাস উপলক্ষ্যে মিঠাই সান্তাক্লজের থেকে উপহার হিসেবে পেল স্বয়ং উচ্ছেবাবু ওরফে সিদ্ধার্থকে। প্রসঙ্গত এর আগে ধারাবাহিকের গল্প অনুযায়ী দেখা গিয়েছিল বিশেষ কাজে মুম্বাই যেতে হয়েছিল সিদ্ধার্থকে।

বড়দিনে ভালোবাসার মানুষকে কাছে না পাওয়ায় বেশ মুষড়ে পড়েছিলো মিঠাই রানী। তবে দাদু তা লক্ষ্য করেছিলেন যে সকলে সান্তাক্লজের কাছে উপহার চাইলেও মিঠাই কিছু চায়নি। বলাই বাহুল্য তার বুঝতে অসুবিধা হয়নি মিঠাই আসলে কি চায়।এরপরই মিঠাইয়ের উপহার আসে একটি বড় বাক্সে বন্দী হয়ে। সেটি খুলতেই ভেতর থেকে বেরিয়ে আসে সিদ্ধার্থ। বলাই বাহুল্য বড়দিনের এই বিশেষ এপিসোড মন জয় করে নিয়েছে নেটিজেনদের।সিদ্ধার্থ-মিঠাইয়ের রোমান্স দেখে যারপরনাই খুশি হয়েছেন দর্শক।

Back to top button