বাংলা সিরিয়াল

‘মিঠাই ক্যারেক্টারের গ্রোথ আর সিডের সমরেশকে বাবা অনুরাধাকে মা বলে ডাকা আর শোনা হলো না!’-মিঠাই ধারাবাহিক শেষ হতে চলল অথচ দর্শকদের পছন্দের track এখনো এলো না!

একটি ধারাবাহিক যখন শুরু হয় তখন সেই ধারাবাহিকটি একটি গল্প নিয়ে শুরু হয় কিন্তু ধারাবাহিকটি যত এগোতে থাকে,তত সেই ধারাবাহিকের মধ্যে একাধিক কাহিনী এসে ধারাবাহিকটিকে আরও বড় করে এগিয়ে নিয়ে যেতে থাকে। একটা কাহিনী থেকে নতুন এক কাহিনীর সূত্রপাত হয়, এই একটা কাহিনী থেকে আর এক কাহিনী যেতে যেতে অনেক সময় দেখা যায় মূল গল্পটাই হারিয়ে যেতে বসেছে, দর্শক যারা প্রথম থেকে ধারাবাহিকটি দেখছেন তারা অনেক কিছু আশা করে বসে থাকেন যে ধারাবাহিকে মাঝপথে এই এই জিনিসগুলো তারা দেখতে পাবেন কিন্তু হয়তো তাদের সেই আশা গুলো সব সময় পূর্ণ হয় না। ঠিক যেমন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই দু বছরেরও বেশি সময় ধরে দর্শকদের মনোরঞ্জন করে চলেছে। এই দীর্ঘ সময়ে ৫৬ বারেরও বেশি বঙ্গ সেরা হয়েছে এই ধারাবাহিক, কঠিন প্রতিপক্ষদের রীতিমত নাস্তানাবুদ করে ছেড়েছে আর অসংখ্যবার স্লটলিড করেছে।

কিন্তু মিঠাই ধারাবাহিকের শুরু থেকে দেখানো হয়েছিল যে সিডের মা মারা যাওয়ার পর থেকে সিদ্ধার্থর তার বাবা সমরেশ এর প্রতি একটা রাগ তৈরি হয়েছিল, নিজের মায়ের মৃত্যুর জন্য সে বাবাকে দায়ী করত এবং সেই কারণে নিজের বাবাকে সে বাবা বলে ডাকত না বরং স্যার বলে ডাকতো।

সিদ্ধার্থ অনেক পরে নিজে দাঁড়িয়ে থেকে তার বাবার দ্বিতীয়বার বিয়ে দেয় অনুরাধার সাথে কিন্তু সেখানে অনুরাধা কে মা বলার পরিবর্তে ম্যাম বলে ডাকতে শুরু করে। দর্শক ভেবেছিলেন এক সময় সিদ্ধার্থ সমরেশ কে বাবা আর অনুরাধা কে মা বলে ডাকবে, কিন্তু মিঠাই ধারাবাহিক শেষ হতে চলল এখনো অবধি সেরকম কিছু তাদের চোখে পড়ল না, তাই অবশেষে সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হয়ে তারা অনুরোধ করছেন যেন তাদের এই পছন্দের ট্র্যাকটি ধারাবাহিকে নিয়ে আসা হয়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এদের আর জীবনে পাব বলে মনে হয় না
কত ইচ্ছে ছিলো সিড সমোরেশকে বাবা বলবে,একটা মধুর মিলন দেখবো,অনুরাধাকে মা বলবে যদিও মিষ্টি সিন দেখিয়েছে বাট এভাবে দেখায়নি,মধুর মিলন চেয়েছিলাম
শেষ বারের মতো আনুন আরেকবার
এখন তো রাজেন্দ্র স্যার ও নেই যে ওনাকে বলব
মিঠাই ক্যারেক্টারের গ্রোথ আর এটা দেখার ইচ্ছে ছিলো,বাট হবে না

অনেক অপূর্ণ ইচ্ছে থেকে গেলো”

Back to top button

Ad Blocker Detected!

Refresh