বাংলা সিরিয়াল

জেলের ভিতর বসেই গোপাল আরাধনায় ব্যস্ত মিঠাই, ধারাবাহিকের নতুন প্রমো ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

সম্প্রতি সামনে এসেছে মিঠাই ধারাবাহিকের নতুন প্রমো ভিডিও। সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট হতেই রাতারাতি ভাইরাল, ইতিমধ্যেই হইচই পড়ে গেছে দর্শক মহলে। জন্মাষ্টমী উপলক্ষে স্পেশাল এপিসোড দেখানো হচ্ছে ধারাবাহিকে। প্রমো ভিডিও তে দেখা যাচ্ছে মিঠাইকে মিথ্যে অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে এবং জেলের ভিতর বসে গোপাল আরাধনায় ব্যস্ত মিঠাই। মিঠাই কে বাঁচাতে ছুটে আসে সিদ্ধার্থ এবং মিঠাই এর গোপালের সামনে কথা দেয় মিঠাই কে জেল থেকে সে বের করে আনবে। এই ভিডিও সামনে আসতেই রাতারাতি ভাইরাল।

ধারাবাহিকে মিঠাইয়ের দুই শত্রু তোর্সা এবং সোম মিঠাইকে বিপদে ফেলার জন্য সিদ্ধেশর মোদকের শত্রু আগরওয়াল দের সাথে হাত মিলিয়েছে। ধারাবাহিকের আগামী পর্ব গুলিতে দেখা যাবে মিঠাই কে ফাঁদে ফেলতে সিদ্ধেশর মিষ্টান্ন ভান্ডারের বেস কিচেনে আগুন লাগিয়ে দেওয়া হবে এবং মিঠাই কে সবকিছুর জন্য দায়ী করে প্ল্যান মাফিক জেলে পাঠানো হবে।

শুভ জন্মাষ্টমী দিনে মিঠাই অর্থাৎ সৌমিতৃষা নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন।যেখানে দেখা যাচ্ছে সৌমিতৃষা শুট এর মাঝেই গোপাল আরাধনায় ব্যস্ত এবং ক্যাপশনে লিখেছেন ‘যখন শুটের মাঝে সত্যি সত্যি তোমায় ডাকি, শুভ জন্মাষ্টমী’। ছোটো থেকেই সৌমিতৃষা ঠাকুর দেবতায় বিশ্বাসী। পুজো করতেও ভালোবাসেন তিনি। এক সাক্ষাৎকারে সৌমিতৃষা জানান তার বাড়িতেও গোপাল আছে, রোজ পুজো হয়। বাড়িতেই নিজের মতন করে গোপাল পুজো করেছেন। তালের বড়া, মালপোয়া, নারকেল নাড়ু সমস্ত কিছু দিয়ে গোপালকে সাজিয়ে সেবা করেছে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button