বাংলা সিরিয়াল

‘বচপন কা প্যায়ার’! ‘দাদাগিরি’র সেটে হাজির হয়ে সৌরভের সঙ্গে উদ্দাম নাচতে দেখা গেল ‘মিঠাই’ ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে

জি বাংলায় সম্প্রতি শুরু হয়েছে দাদাগিরির নতুন সিজনের সম্প্রচার। এবার সেখানেই খেলতে হাজির হয়েছিলেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ এর সদস্যরা। তবে সকলের মধ্যেও আলাদা করে নজর কেড়ে নিয়েছেন ‘মিঠাই’ এর মুখ্য অভিনেত্রী ওরফে সৌমিতৃষা কুন্ডু।

এদিন জি বাংলার ইনস্টাগ্রাম পেজ থেকে একটি ভিডিও শেয়ার করা হয় যেখানে সৌমিতৃষাকে জনপ্রিয় ভাইরাল গান ‘বচপন কা প্যায়ার’ গানে সৌরভ গাঙ্গুলীর সঙ্গে হাত ধরে স্টেজের উপরেই জমিয়ে নাচতে দেখা যায়। বলাইবাহুল্য মুহূর্তে এদিন সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তবে, মিঠাই এক নন, এদিন দাদাগিরির মঞ্চে হাজির হয়েছিলেন উচ্ছেবাবু’ আদৃত, ‘টেস’ তন্বী লাহা রায়, সোম ওরফে ধ্রুব সকলেই। ইতিমধ্যেই সম্প্রচারিত হওয়া সেই এপিসোডটি ব্যাপক পছন্দ হয়েছে নেটিজেনদের।

প্রসঙ্গত, মিঠাই ধারাবাহিকটি সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই মন জয় করে নিয়েছিল নেটিজেনদের। মোদক পরিবারের দুস্টু মিষ্টি গল্প টিআরপি তালিকার শীর্ষে স্থানটিকেও দখল করে রাখতে সক্ষম হয়েছে। যে কারণে দাদাগিরির মঞ্চে সেই প্রিয় ‘মোদক পরিবার’কে আসতে দেখে যারপরনাই উচ্ছসিত দর্শকরা। পাশপাশি মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা দাদা সৌরভ গাঙ্গুলীর জন্য মঞ্চে হাজির হয়েছিল মিষ্টির হাঁড়ি নিয়ে।

সবাই মিলিয়ে মিঠাই এর গোটা পরিবার যে মাতিয়ে দিয়েছে দাদাগিরির মঞ্চ, তা একবাক্যে স্বীকার করে নিয়েছেন নেটিজেনরা।

Back to top button